Advertisement
০৫ মে ২০২৪
Sunny Leone

একসঙ্গে ৩ সন্তানের মা হওয়ার পরিকল্পনা আমার ছিল না: সানি

‘জিসম ২’ দিয়ে সানি অভিনয়ে আসেন। এক দশকের বেশি তাঁর অভিনয় জীবন। অনুরাগ কশ্যপের আগামী ছবি ‘কেনেডি’তে অভিনয় করেছেন সানি, যা কান চলচ্চিত্র উৎসবে জায়গা পেয়েছে।

Sunny Leone on being mom-of-three says I did not plan on having all 3 kids at once

কন্যা নিশা এবং ৫ বছরের যমজ পুত্র নোয়া এবং অ্যাশেরকে নিয়ে সানি-ড্যানিয়েলের সংসার। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৬:৪১
Share: Save:

বিপুল কর্মকাণ্ডের পাশাপাশি সংসার সামাল দেওয়া মুখের কথা নয়। তার উপর তিন সন্তানের জননী অভিনেত্রী সানি লিওনি। স্বামী ড্যানিয়েল ওয়েবার আর তিনি মিলে ব্যবসা চালান। ৭ বছর বয়সি কন্যা নিশা এবং ৫ বছরের যমজ পুত্র নোয়া এবং অ্যাশেরকে নিয়ে তাঁদের সংসার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি তাঁর মাতৃত্ব এবং কর্মজীবন একসঙ্গে সামলানোর বিষয়ে কথা বলেন। তিনি জানান, একসঙ্গে তিন সন্তানকে সামলানোর জন্য প্রস্তুত ছিলেন না তিনি। পরক্ষণেই অবশ্য বলেন, “ঈশ্বর যা করেন, মঙ্গলের জন্যই।”

২০১১ সালে বিয়ে হয় সানির। ২০১৭ সালে কন্যা নিশাকে দত্তক নেন তিনি। ২০১৮ সালে জন্মায় যমজ পুত্রসন্তান।

সানি বলেন, “তিন সন্তানের মা হওয়া আমার পরিকল্পনায় ছিল না। প্রথম বারে এক সন্তান, বছর খানেক বাদে হয়তো আর এক জন, এমনই ভাবনা ছিল। কিন্তু একসঙ্গে তিন সন্তানের মা হওয়ার মতো চ্যালেঞ্জিং তো আর কিছুই হতে পারে না।”

সমাজমাধ্যমে প্রায়ই সপরিবার ছবি ভাগ করে নেন সানি। মা হিসাবে কেমন তিনি? সানির বক্তব্য ‘ঠিকঠাক’। নিজেকে কাজের মধ্যে রাখতে ভালবাসেন অভিনেত্রী। তাঁর কথায়, “আশা করি, আমি ওদের ভাল মানুষ হিসাবে বড় করে তুলতে পারব।”

কী ভাবে সন্তানদের ভিন্ন ভিন্ন সংস্কৃতি এবং ঐতিহ্যের সঙ্গে পরিচয় করিয়ে দিতে চান, সে প্রসঙ্গে ‘রাগিণী এমএমএস ২’-এর নায়িকা বলেন, “আমি চাই, ওরা বিশ্বনাগরিক হোক। শুধু ভারতের নয়, সারা পৃথিবীর নানা উৎসব-অনুষ্ঠান আমরা উপভোগ করি। প্রতিটি উৎসবের সঙ্গে ওদের পরিচয় করিয়ে দেওয়া আমার দায়িত্ব। আমি চেষ্টা করে যাই, পরিবার হিসাবে, মানুষ হিসাবে আমরা যেন শিখি ... এই উৎসবগুলোর অর্থ কী এবং কেন এই বিশেষ ঐতিহ্যগুলো পালন করা প্রয়োজন। এগুলো কেবল মাত্র আনন্দ-উল্লাসের জন্য নয়। মানুষের সঙ্গে মানুষের একাত্মতার আবহমান ইতিহাস।”

সানির আসল নাম করণজিৎ কউর। ২০১২ সালে ‘জিসম ২’ দিয়ে তিনি অভিনয়ে আসেন। এক দশকের বেশি তাঁর অভিনয় জীবন। অনুরাগ কশ্যপের আগামী ‘কেনেডি’তে অভিনয় করেছেন সানি, যা কান চলচ্চিত্র উৎসবে জায়গা পেয়েছে। এই ছবিতে তাঁর সহ-অভিনেতা রাহুল ভট্ট।

উৎসবের মিডনাইট স্ক্রিনিং বিভাগের অংশ হিসাবে ছবিটি নির্বাচিত হয়েছে, যা ১৬ থেকে ২৭ মে পর্যন্ত অনুষ্ঠিত হবে। সানি জানান, জীবনের কঠিনতম পরীক্ষাটি সানি ‘কেনেডি’র জন্যই দিয়েছিলেন, অভিনয়ের কেরিয়ারে এটি তাঁর স্মরণীয় অভিজ্ঞতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunny Leone Children Mother
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE