Advertisement
০৫ মে ২০২৪
Sunny Leone

অনুরাগ কাশ্যপের সামনেই জীবনের সবচেয়ে খারাপ পরীক্ষা! কী করতে হয়েছিল সানি লিওনিকে?

একঘর লোকের সামনে তাঁকে অডিশন দিতে হয়েছিল। সানি ভেবেছিলেন, হয়তো শুধু পরিচালক এবং প্রযোজক থাকবেন, কিন্তু তা নয়। বিশেষত মহিলারা সবাই ঘরের ভিতরে বসেছিলেন। ভয় লাগছিল সানির।

Sunny Leone says her audition for Anurag Kashyap’s Kennedy was stressful

সর্বসম্মতিক্রমেই তিনি সে পরীক্ষায় পাশ করে যান বলে জানান সানি। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৪:৪০
Share: Save:

বহু দিন পর পর্দায় অভিনয় করলেন সানি লিওনি। তাও আবার অনুরাগ কাশ্যপের মতো পরিচালকের ছবিতে। ঘাম দিয়ে জ্বর ছাড়ল যেন সানির। জানালেন, জীবনের সবচেয়ে খারাপ পরীক্ষা এখানেই দিয়েছেন।

সম্প্রতি অনুরাগ তাঁর নতুন ছবি ‘কেনেডি’-র প্রিমিয়ারের কথা ঘোষণা করেছেন। এই থ্রিলারেই অভিনয় করেছেন সানি লিওনি এবং রাহুল ভট্ট।

‘জিসম ২’ অভিনেত্রী জানান এই ছবিতে খুব অন্য রকম একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। ভাগ করলেন কাজের অভিজ্ঞতা।

‘কেনেডি’র জন্য অডিশন দিয়েছিলেন সানি। তাঁর কথায়, “খুবই চাপের মধ্যে কাজ করতে হয়েছিল।”

একঘর লোকের সামনে তাঁকে অডিশন দিতে হয়েছিল। সানি ভেবেছিলেন, হয়তো শুধু পরিচালক এবং প্রযোজক থাকবেন, কিন্তু তা নয়। বিশেষত মহিলারা সবাই ঘরের ভিতরে বসেছিলেন। সহকারী পরিচালক, অন্যান্য সহকারী, সবাই ঘরেই ছিলেন। সানির কথায়, “খুব ভয়ে ভয়ে অডিশন দিয়েছিলাম। জানি না, কেন এত ঘাবড়ে গিয়েছিলাম। ভয় পেয়েছিলাম এটা ভেবেই যে, ওটা আমার জানা পরিধির বাইরে ছিল। দশ জন লোক আমার দিকে একদৃষ্টে তাকিয়ে আছেন, তাঁরা আমার পারফরম্যান্স বিচার করছেন ওখানেই।” তাঁরা হ্যাঁ বা না, কী বলেন, সেই উৎকণ্ঠায় ছিলেন সানি।

অভিনেত্রী বলেন, “অডিশন শেষে অনুরাগ তাকান তাঁর টিমের দিকে। আমি আরও ভয় পেয়ে যাই। উনি মতামত জানতে চান টিমের কাছে। আমার মনে হয়েছিল, জীবনের সবচেয়ে খারাপ পরীক্ষাটা দিলাম।”

যদিও সানি জানান, পরিচালক খুব খুশি হয়েছিলেন। ভাল হয়েছিল অডিশন। সর্বসম্মতিক্রমেই তিনি সে যাত্রা পাশ করে যান বলে জানান অভিনেত্রী। ছবির জন্য তাঁকেই বাছা হয়।

‘কেনেডি’-র কাহিনিও অনুরাগের লেখা। ছবির প্রযোজক জি স্টুডিয়োজ়, রঞ্জন সিংহ এবং কবীর অহুজা। ২০২৩ সালের মে মাসে হবে ছবিটি প্রথম দেখানো হবে কান চলচ্চিত্র উৎসবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE