Advertisement
০৫ মে ২০২৪
Lalit Modi-Sushmita Sen

নাকে অক্সিজেনের নল, অসুস্থ ললিতকে বার্তা সুস্মিতার ভাইয়ের, কিন্তু দেখা নেই তাঁর!

ললিত মোদী গুরুতর অসুস্থ। শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিচ্ছেন বলিউড তারকারা। মঙ্গলকামনা করলেন সুস্মিতা সেনের ভাই রাজীব সেনও। কিন্তু সুস্মিতার তরফে কোনও প্রতিক্রিয়া মিলল না।

ললিতের পোস্টের নীচে বহু মানুষ মঙ্গলকামনা করলেও সুস্মিতার কোনও মন্তব্য খুঁজে পাওয়া যায়নি।

ললিতের পোস্টের নীচে বহু মানুষ মঙ্গলকামনা করলেও সুস্মিতার কোনও মন্তব্য খুঁজে পাওয়া যায়নি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১৩:১০
Share: Save:

ললিত মোদীর দ্রুত আরোগ্যকামনা করে বার্তা পাঠালেন সুস্মিতা সেনের ভাই রাজীব সেন। করোনা আক্রান্ত হওয়ার পর শারীরিক ভাবে কমজোরি হয়ে পড়েছেন প্রাক্তন আইপিএল কর্তা ললিত। নিউমোনিয়া বাসা বেঁধেছে ফুসফুসে। মেক্সিকোর হাসপাতালে ভর্তি ছিলেন। ২৪ ঘণ্টা অক্সিজেন সাপোর্ট দিতে হচ্ছে তাঁকে। সেই অবস্থায় ছুটি পেয়ে লন্ডনের বাড়িতে ফিরলেন সদ্য। এয়ার অ্যাম্বুল্যান্সে উড়িয়ে আনা হয়েছে তাঁকে। এখন বিশ্রামে থাকতে হবে, জানিয়েছেন চিকিৎসকরা।

নাকে অক্সিজেনের নল লাগানো অবস্থায় ছবি দিয়ে ললিত তাঁর অসুস্থতার খবর ভাগ করে নিয়েছিলেন আগেই। তার পর বোঝেন, সেরে উঠতে সময় লাগবে। যতটা সহজে শরীরকে বাগে আনবেন ভেবেছিলেন, সেটি হচ্ছে না।

ললিতের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করে অনেকেই সেই পোস্টের নীচে মন্তব্য করেন। যার মধ্যে রয়েছেন বলিউড তারকারাও। সেখানেই রাজীবের মন্তব্য দেখা গেল। তিনি ললিতকে লিখেছেন, “আশা করছি খুব দ্রুত আপনি সেরে উঠবেন। শক্ত থাকুন ললিত!”

হাসপাতাল থেকে নিজের একগুচ্ছ ছবি এবং ভিডিয়ো শেয়ার করে ললিত লিখেছিলেন, “তিন সপ্তাহ বন্দি থাকার পর দুই সপ্তাহের মধ্যেই ইনফ্লুয়েঞ্জা এবং গভীর নিউমোনিয়া ধরল আমায়। দু’জন ডাক্তার এবং তাঁদের পুত্ররা অনেক কষ্ট করে আমায় লন্ডনে ফিরিয়ে আনেন। এয়ার অ্যাম্বুল্যান্সের যাত্রা অবশ্য মসৃণ ছিল।” সেই পোস্টের নীচে বহু মানুষ মঙ্গলকামনা করলেও সুস্মিতার কোনও মন্তব্য খুঁজে পাওয়া যায়নি।

২০২২ সালের অন্যতম চর্চিত বিষয় হয়ে উঠেছিল ললিত-সুস্মিতার প্রেম। যার এখন নামগন্ধ খুঁজে পাওয়া মুশকিল। জুলাই মাসে সুস্মিতার সঙ্গে ছবি দিয়ে সম্পর্কের ইঙ্গিত দিয়েছিলেন ললিত। এর পরই সরতে থাকেন সুস্মিতা, এমনই অনুমান ভক্তদের। আবার অভিনেত্রীকে দেখা গিয়েছে তাঁর প্রাক্তন প্রেমিক রোহন শলের সঙ্গে। ললিতের সঙ্গে কি বিচ্ছেদ হয়ে গিয়েছে সুস্মিতার? এ নিয়ে তারকা জুটির কেউ-ই মুখ খোলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Sen Lalit Modi rajeev sen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE