Advertisement
০২ মে ২০২৪
Charu Asopa-Rajiv Sen

সুস্মিতার ভাইয়ের সঙ্গে বিয়ে ভাঙার পর থেকে একটিও বাড়িভাড়া পাচ্ছেন না, কেঁদে ফেললেন চারু

সুস্মিতা সেনের ভাইয়ের সঙ্গে বিচ্ছেদের পরও শ্বশুরবাড়ির সঙ্গে সুসম্পর্ক রয়েছে। কিন্তু হঠাৎই চোখে জল চারুর।

(বাঁ দিকে) সুস্মিতা সেনের সঙ্গে তাঁর ভাই রাজীব সেন (ডান দিকে ) চারু অসোপা।

(বাঁ দিকে) সুস্মিতা সেনের সঙ্গে তাঁর ভাই রাজীব সেন (ডান দিকে ) চারু অসোপা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১৯:৩৭
Share: Save:

এই বছরই চার বছরে দাম্পত্যে ইতি টানেন রাজীব সেন ও চারু আসোপা। যদিও বিবাহবিচ্ছেদের পর একাধিক বার ফের চারহাত এক হওয়ার ইঙ্গিত দিয়েছেন রাজীব। শুধু তাই-ই নয়, বিচ্ছেদের পরে রাজীব ও চারুর রসায়নও সে রকমই ইঙ্গিত করে। এমনকি, বিচ্ছেদের পর শ্বশুরবাড়ি এবং ননদের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন চারু। তবে আচমকাই ভেঙে পড়েন অভিনেত্রী। গাড়ির মধ্যেই হাপুস নয়নে কেঁদে ভাসান চারু।

সুস্মিতার ভাইয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ পর থেকে মেয়ে জিয়ানাকে নিয়ে একা থাকেন চারু। হিন্দি সিরিয়ালে কাজ করেন। তা সত্ত্বেও মুম্বই শহরে একটা ঘরভাড়া পাচ্ছেন না। বাড়িভাড়া পেতে নাকি প্রয়োজন পুরুষের নাম, না হলে মুম্বইয়ে মিলছে না ভাড়া। সম্প্রতি গাড়ির মধ্যে কান্নায় ভেঙে পড়েন চারু। তিনি আক্ষেপ করে বলেন, ‘‘আমাদের সমাজ বিন্দুমাত্র পরিবর্তন হয়নি। মেয়েরা যাই করুন না কেন, যতই সাফল্য পান না কেন, এখনও একটা মেয়েকে বাড়ি পেতে গেলে তাঁর নামের পাশে প্রয়োজন পুরুষের পদবি। দেখলে খারাপ লাগে, আমাদের দেশে মহিলাদের অবস্থা এখনও তলানিতেই। অবাক লাগে, যাঁরা এমন কাণ্ড করেন, তাঁরাই নারীর ক্ষমতায়ন নিয়ে কথা বলেন। আজ আবারও একটা আবাসনে ঘর খুঁজতে গিয়ে ব্যর্থ হলাম। যে দেশে নারীকে পুজো করা হয়, সে দেশেই নারীর এই হাল।’’ লাগাতার বিভিন্ন জায়গায় ঘুরেই বাড়িভাড়া না পাওয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন চারু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Charu Asopa Sushmita Sen Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE