Advertisement
১৯ মে ২০২৪
Swara Bhasker on Pathaan's Success

গেরুয়া বাহিনীর সঙ্গে দীর্ঘ শত্রুতা, ‘পাঠান’ ১০০০ কোটি ছোঁয়ায় বয়কট গ্যাংকে কটাক্ষ স্বরার

হাজার কোটির ব্যবসা করে ফেলল শাহরুখ খানের ‘পাঠান’। বয়কট গ্যাংয়ের উদ্দেশে কী বললেন স্বরা?

Swara Bhaskar hits back boycott gang as Pathaan reaches 1000 crores

পাঠান-এর সাফল্যে বয়কট গ্যাংকে তুলোধনা স্বরার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:০০
Share: Save:

সমালোচনা, বিতর্ক দেশ জুড়ে বিক্ষোভ সত্ত্বেও প্রথম দিন থেকেই উন্মাদনা, প্রেক্ষাগৃহে উপচে পড়া ভিড় দেখেছে ‘পাঠান’। এই ছবিকে বয়কট করার রব তুলেছিলেন দেশের গেরুয়া বাহিনীর একাংশ। তবে একটা একটা করে নজির গড়তে গড়তে পাঠান ছুঁল ১০০০ কোটির অঙ্কও। ১০০০ কোটি ছোঁয়া ভারতীয় ছবি হিসাবে ‘পাঠান’ এখন বিশ্বে ৫ নম্বরে। এই ছবির সাফল্যে যাঁরা ছবিকে বয়কট করার পক্ষে রব তুলেছিলেন, তাঁদের একহাত নিলেন স্বরা ভাস্কর।

তিনি বরাবরই স্পষ্টবাদী, রাজনৈতিক ভাবে সচেতন মানুষ। এমনিতেই গেরুয়াবাহিনীর সঙ্গে তাঁর আদায়-কাঁচকলায় সম্পর্ক। ‘পাঠান’-এর সাফল্যের একটি ছোট্ট শুভেচ্ছাবার্তা দেন টিম ‘পাঠান’কে। সেখানেই অল্প কথায় বয়কট গ্যাং থেকে বলিউডের রত্নদের সকলকেই কমবেশি কটাক্ষ করতে ছাড়েননি অভিনেত্রী। তিনি লেখেন ‘‘বয়কট গ্যাং, আপনার সব বলিউডের রত্ন, ইত্যাদি ইত্যাদি, সকলকে শুভেচ্ছা।’’ অভিনেত্রী কি তা হলে ছবির সাফল্যের পিছনে বয়কট গ্যাং-কেই কৃতিত্ব দিচ্ছেন! তা অবশ্য স্পষ্ট করেননি স্বরা।

মঙ্গলবার শাহরুখ নিজে টুইট করে সুখবর দিলেন। এক ভক্তের প্রশ্নের উত্তরে লিখেছেন, “লাকি নম্বর এখন ১০০০-এর উপর যে কোনও কিছু! হাহাহা...।” ১০০০ কোটি তো পেরিয়েই গিয়েছে। আসলে নম্বরে পিছনে যে বাদশাও রয়েছে তা বলার অপেক্ষা রাখে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE