Advertisement
০৫ মে ২০২৪
Swastika Mukherjee

Swastika Mukherjee: ‘একা মা’-এর পাশে স্বস্তিকা, দিলেন পাশে দাঁড়ানোর আশ্বাস

স্বস্তিকা মুখোপাধ্যায় সব সময়েই স্পষ্টবক্তা। শিলিগুড়ির এক অসহায় মায়ের পাশে নায়িকা।

 পাশে দাঁড়ালেন স্বস্তিকা

পাশে দাঁড়ালেন স্বস্তিকা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২২ ২১:০৯
Share: Save:

স্পষ্টবক্তা বলেই তাঁকে চেনে টলিপাড়া। যে কোনও সামাজিক কাজেও তিনি সদা তৎপর। বুধবার সন্ধ্যায় স্বস্তিকা মুখোপাধ্যায় ফের তার নজির গড়লেন। ‘সিঙ্গল মাদার’ আশা দেবনাথের পাশে দাঁড়ানোর আর্জি সকলের কাছে পৌঁছে দিলেন অভিনেত্রী।

আশা দেবনাথ। বাড়ি জলপাইগুড়িতে। বহু বছর ধরে একা হাতেই বড় করছেন মেয়েকে। তাঁর ১৭ বছরের কিশোরী কন্যা একাদশ শ্রেণির ছাত্রী। সংসার চালাতে আশা কাজ করতেন শিলিগুড়ির এক রেস্তরাঁয়। কিন্তু হঠাৎই সেটি বন্ধ হয়ে যায়। ফলে আতান্তরে পড়েছেন একলা মা। এই ২০২২-এও একা মায়েদের লড়াইটা যে বড্ড কঠিন!

চারপাশে যখন আঁধার, তখন আশার জীবনে আশার আলো হয়ে উঠেছেন স্বস্তিকা। নায়িকা নিজেও একা মা। একা হাতে মানুষ করেছেন মেয়েকে। ফলে সমস্যাগুলো তাঁরও ভীষণ চেনা। তাই স্বস্তিকার আর্জি, সকলে একটু পাশে দাঁড়ান আশার। নেটমাধ্যমে তাঁর বিবরণ ও লড়াইয়ের কথা ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। নায়িকার এই উদ্যোগে আপ্লুত আশা। আনন্দবাজার অনলাইনের মাধ্যমে অভিনেত্রীকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। বলেছেন, “উনি বরাবরই আমার খুব প্রিয়। অনেক ধন্যবাদ এ ভাবে আমার পাশে এগিয়ে আসার জন্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swastika Mukherjee Mir Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE