Advertisement
২২ মে ২০২৪
Srijit Mukherjee

Srijit-Swastika: ‘X= প্রেম’-এর সমীকরণে ‘প্রাক্তন’ও, সৃজিতকে মনের কথা লিখলেন স্বস্তিকা

শুক্রবার মুক্তি পেয়েছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘X=প্রেম’। ছবি নিয়ে পরিচালককে বিশেষ বার্তা ‘প্রাক্তন’ স্বস্তিকার।

সৃজিত-স্বস্তিকা।

সৃজিত-স্বস্তিকা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ২১:১১
Share: Save:

প্রাক্তন কি কখনও বন্ধু হতে পারে? কিংবা প্রেমে থাকলে কি অন্য কারও সঙ্গে ডেটে যাওয়া যায়? সম্পর্কে থাকলে এমন অনেক প্রশ্নই ঘুরেফিরে আসে মনে। এই প্রেম, প্রাক্তন সব কিছুকেই মিলেমিশে একাকার করে দিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘X=প্রেম।’

ছবি মুক্তির পরেই পরিচালকের প্রাক্তনের তরফ থেকে এল একরাশ ভালবাসা। এক কালে স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে সৃজিতের ঘনিষ্ঠতার কথা কারওরই অজানা নয়। সেই প্রেম ভাঙা নিয়েও কম চর্চা হয়নি বিভিন্ন মহলে। তা-ও অতীত হয়ে গিয়েছে বহু দিন হল, কিন্তু তাতে কী! স্বস্তিকার তরফ থেকে সৃজিতের জন্য এল বিশেষ শুভেচ্ছাবার্তা।

সৃজিতের সঙ্গে পুরনো দিনের এক ছবি ফেসবুকে ভাগ করে নিয়েছেন নায়িকা। সঙ্গে লিখেছেন, ‘X=Prem+বন্ধুত্ব+ইত্যাদি। একটা ছেলে আর একটা মেয়ে কখনও বন্ধু হতে পারে না। প্রেম থাকুক, সে X-Y-Z, যা-ই হোক না কেন। এমনই সুন্দর সুন্দর গল্প বলতে থাকো সৃজিত।’ এর সঙ্গেই স্বস্তিকার সংযোজন, ‘আমাকে বেশি কষ্ট করতে হয়নি, ফেসবুকের স্মৃতি রোজই মনে করায় X=প্রেম।’ সঙ্গে আবার বেশ কিছু ইমোজিও জুড়ে দেন অভিনেত্রী। প্রাক্তনের সঙ্গে প্রেম না থাকলেও বন্ধুত্ব যে অটুট, স্বস্তিকার এই পোস্ট যেন সে কথাই ফের জানান দিল!

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE