Advertisement
১০ জুন ২০২৪
Anurager Chhowa

ফের কাছাকাছি সূর্য এবং দীপা, পয়লা বৈশাখের বিশেষ দিনে নাচেগানে ধরা দিল ‘অনুরাগের ছোঁয়া’

বৈশাখের প্রথম দিন। নতুন জামা পরার রেওয়াজ সর্বত্র। এ ছাড়াও নানা রকমের অনুষ্ঠান হতে থাকে এ দিন। এই বিশেষ দিনে কী হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’র সেটে?

Take a look of Poila Boisakh celebration in star jalsha serial Anurager Chhowa shooting floor

বর্ষবরণের উৎসবে মাতলেন ছোট পর্দার অন্যতম জনপ্রিয় জুটি সূর্য এবং দীপা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১২:৪৯
Share: Save:

নববর্ষ। বাঙালির কাছে এক অন্য আবেগ। এই দিন বাঙালিরা চেষ্টা করে একটু অন্য ভাবে সাজতে। ইদানীং তো আবার এই বিশেষ দিনে বাংলা রেস্তরাঁগুলিতে উপচে পড়ে ভিড়। শুধু কি আমবাঙালিরই মনে নববর্ষের আনন্দ? তা বললে ভুল হবে। যে কোনও অনুষ্ঠানে টলিপাড়াও সেজে ওঠে একই ভাবে। এই যেমন সিরিয়ালগুলিও এখন মেতেছে নববর্ষের উদ্‌যাপনে। ছোট পর্দার অন্যতম জনপ্রিয় জুটি সূর্য এবং দীপা। তাঁরাও মাতলেন বর্ষবরণের উৎসবে।

Take a look of Poila Boisakh celebration in star jalsha serial Anurager Chhowa shooting floor

বিশেষ দিনে কী হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’র সেটে? — নিজস্ব চিত্র।

সূর্যর মা লাবণ্য সেনগুপ্তকে সম্মানিত করা হয়েছে বিশেষ পুরস্কারে, অন্যতম সফল ব্যবসায়ী হিসাবে। সেই আনন্দে উচ্ছ্বসিত সেনগুপ্ত পরিবার। নাচেগানে জমজমাট পরিবেশ। দুই নাতনিকে নিয়ে অনেক টানাপড়েন গেলেও এখন তাঁরা অনেকটাই খুশি। তাই তো সোনা, রূপাকেও নববর্ষের আনন্দে দেখা গেল অন্য ভাবে। সিরিয়ালে এত অনুষ্ঠানের মাঝে দর্শকের মন টানবে একটাই কারণে, আবার সূর্য এবং দীপা কাছাকাছি।

ক্যামেরার সামনে যেমন তাঁরা পরিবারের মতো, আবার ক্যামেরা বন্ধ হলেও চিত্রটা খানিকটা তেমনই। লাবণ্যর চরিত্রে দর্শক দেখেন রূপাঞ্জনা মিত্রকে। পর্দার মাকে বাস্তবেও মা বলেই ডাকেন সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত। জন্মদিনে দীপা অর্থাৎ স্বস্তিকাকে বিশেষ উপহার দেওয়ার পরিকল্পনা করে ফেলেছেন সূর্য। আবারও জমজমাট তাঁদের রসায়ন। পয়লা বৈশাখের মতো এমন আনন্দের দিনে সূর্য আর দীপাকে কাছাকাছি দেখার অপেক্ষাতেই দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali New Year 2023 Bengali Serial Star Jalsha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE