Advertisement
০১ মে ২০২৪
Tanishaa Mukerji ex-boyfriend

পর্দায় প্রেমিকের সঙ্গে ঘন ঘন চুম্বন, হঠাৎ কেন উদয়ের সঙ্গে প্রেম ভেঙে গেল তনিশার?

কাজলের বোন তনিশা মুখোপাধ্যায় এক সময় সম্পর্কে ছিলেন উদয় চোপড়ার সঙ্গে। সেই ঘটনা প্রায় সকলেই ভুলতে বসেছিলেন। পুরনো স্মৃতি উস্কে দিলেন খোদ অভিনেত্রীই।

Tanishaa Mukerji talks about her break up with Uday Chopra in a recent show

উদয় চোপড়া এবং তনিশা মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ১৭:০৭
Share: Save:

এক সময় উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেত্রী তনিশা মুখোপাধ্যায়। কিন্তু তনুজার কনিষ্ঠ-কন্যার জীবনের এই অধ্যায়ের কথা সকলে প্রায় ভুলেই গিয়েছিলেন। সম্প্রতি নিজেই সেই পুরনো স্মৃতি উস্কে দিলেন অভিনেত্রী। নিজেই জানালেন, কেন উদয়ের সঙ্গে তাঁর সম্পর্ক টেকেনি।

কাজলের বোন তনিশার বলিউডে অভিষেক হয় ২০০৩ সালে। কিন্তু শুরু দিকের ছবিগুলি কারও স্মৃতিতে নেই। যে ছবিতে তাঁকে সকলের চিনলেন, তা হল ‘নীল এন নিকি’। বিপরীতে ছিলেন উদয়। একাধিক চুম্বন দৃশ্য ছিল ছবিতে। তনিশা বললেন, ‘‘একটু বেশি ঘনিষ্ঠ দৃশ্য ছিল। কাজল তো এখনও ছবিটা দেখেনি। আমিও আমার কিছু বন্ধুদেরও বলি, ছোট বাচ্চা থাকলে তারা একটু বড় হয়ে যাওয়ার পর যেন একসঙ্গে বসে দেখে। কী করব বলুন? আমাদের দেশে এখনও এই সব রক্ষণশীলতা রয়ে গিয়েছে। তবে সে সময় যে হেতু আমি আমার বয়ফ্রেন্ডের সঙ্গেই অভিনয় করছিলাম, তাই আমার কোনও জড়তা ছিল না।’’

এক সময় উদয়ের সঙ্গে বেশি গভীর সম্পর্ক ছিল তনিশার। তাঁদের দেখা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবিতে। পরে তাঁদের অন্য এক ছবির সেটে প্রেম হয়। কিন্তু শেষ পর্যন্ত সেই সম্পর্কটা টেকেনি। তনিশার কেরিয়ারও এক সময় অন্ধকারে তলিয়ে গিয়েছিল। অভিনেত্রী স্বীকার করেছেন, তাঁর জামাইবাবু অজয় দেবগন সে সময়ে তাঁর জন্য অনেক চেষ্টা করেছিলেন। কিন্তু টানা তিন বছর তাঁর হাতে কোনও কাজ ছিল না। পরেও বিভিন্ন বিপদের সময় তিনি পাশে পেয়েছেন পরিবারকে। কিন্তু বাকিদের মতো ‘সফল তারকা’র তকমা তাঁর জোটেনি বলে আফসোসও কম হয়নি তাঁর।

সম্প্রতি ‘ঝলক দিখলা যা সিজ়ন ১১’-এ অংশ নিয়েছেন তিনি। নাচের প্রতিযোগিতা ভালই সামলাচ্ছেন তনিশা। সেখানেই তিনি বললেন, ‘‘উদয় আর আমার সম্পর্কে কোনও তিক্তটা ছিল না। তবে দু’জনেই বুঝতে পারছিলাম যে, কিছু একটা মিলছে না আমাদের। এটা থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত আমরা একসঙ্গেই নিই। ব্রেকআপ নিয়ে বড্ড বাড়াবাড়ি এখানে। কিন্তু সম্পর্ক শেষ হয়ে যাওয়ার পরও বন্ধুত্ব রাখাটা কিন্তু ততটাও কঠিন নয়।’’ ‘বিগ বস্‌ ৭’-এ অংশ নিয়েছিলেন তনিশা। তার পরেই আরমান কোহলির সঙ্গে সম্পর্ক তৈরি হয় তাঁর। কিন্তু সে সম্পর্কও বেশি দিন টেকেনি। ২০১৪ সালে তাঁদের পথ আলাদা হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE