Advertisement
১৮ মে ২০২৪
The Great indian kapil show

ছোট পর্দা ছেড়ে ওটিটিতে এসেছিলেন কপিল, দেড় মাসের মাথায় কি শেষ ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’?

৩০ মার্চ প্রথম পর্বের সম্প্রচার হয়েছে। সবে ছ’টি পর্ব প্রকাশ্যে এসেছে। এর মধ্যেই নাকি শেষ দিনের শুটিং সারল ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-এর গোটা টিম!

The  great indian Kapil Show wrap up first season shoot

কপিল শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ২০:১৪
Share: Save:

চলতি বছরে টিভি ছাড়িয়ে ওটিটির পর্দায় অভিষেক হয়েছে কপিল শর্মা শোয়ের। নেটফ্লিক্সে দেখা যাচ্ছে এই শো। নাম বদলে হয়েছে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’। ওটিটিতে চলে যেতেই একাংশের টিভি-দর্শক ক্ষোভ প্রকাশও করেছিলেন। তবে, তাতে কিছু বদল ঘটেনি। বিগত বছরে চ্যানেল পরিবর্তন হয়েছে। সেখান থেকে এখন ওটিটিতে। ৩০ মার্চ প্রথম পর্বের সম্প্রচার হয়েছে। সব ছ’টি পর্ব প্রকাশ্যে এসেছে। এর মধ্যেই নাকি শেষ দিনের শুটিং সারল ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-এর গোটা টিম!

টিভির পর্দা ছেড়ে এখন মুঠোফোনে বন্দি এই শো। তবে জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। টিআরপি তালিকায় উপরের দিকেই আগাগোড়া কপিল শর্মার এই শোয়ের অবস্থান। কপিলের সঙ্গে এই শোয়ে বিভিন্ন ভূমিকায় অভিনয় করেন, সুনীল গ্রোভার, ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদা। এবং বিচারকের আসনে রয়েছেন অর্চনা পূরণ সিংহ। ২ মে অর্চনা তাঁর ইনস্টাগ্রামে সকলের ছবি দিয়ে লেখেন, ‘সিজ়নর‌্যাপ’। স্বাভাবিক ভাবেই মনখারাপ এই শোয়ের অনুরাগীদের। তবে চিন্তার তেমন কারণ নেই। এ বার থেকে বিভিন্ন সিজ়নে ভাগ হয়ে আসবে এই শো। প্রথম সিজ়ন শেষ হয়েছে। মোট ১৩টি পর্ব নিয়ে শুট হয়েছে এই সিজ়নটি। দ্বিতীয় সিজ়ন খুব শীঘ্রই আসবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE