Advertisement
০২ মে ২০২৪
Tiger Shroff

শ্রদ্ধার সামনে বাতকর্ম টাইগারের? কৃতিকে চুপিচুপি কী জানালেন জ্যাকি-পুত্র?

শ্রদ্ধার সামনেই নাকি জোরে বাতকর্ম করে ফেলেন টাইগার শ্রফ! এ বার সত্যিটা কৃতিকে জানালেন অভিনেতা।

(বাঁ দিকে) শ্রদ্ধা কপূর, টাইগার শ্রফ, কৃতি শ্যানন।

(বাঁ দিকে) শ্রদ্ধা কপূর, টাইগার শ্রফ, কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ১৫:৩৩
Share: Save:

বলিউডের এই প্রজন্মের অন্যতম সেরা অ্যাকশন অভিনেতা টাইগার শ্রফ। সুঠাম চেহারা, সঙ্গে তুখোড় ফিটনেস— এই দুইয়ের যুগলবন্দিতে অ্যাকশন হিরোদের মধ্যে নিজেকে ইতিমধ্যেই প্রতিষ্ঠিত করে ফেলেছেন টাইগার। বলিউডে টাইগারের আত্মপ্রকাশ ২০১৪ সালে ‘হিরোপন্তি’ ছবির মাধ্যমে। তার পর ২০১৬ সালে ‘বাগী’ ছবিতে অভিনয় করেন তিনি। ওই ছবিতে টাইগারের বিপরীতে ছিলেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কপূর। বক্স অফিসে ১০০ কোটি টাকার বেশি ব্যবসাও করেছিল ছবিটি। সেই সাফল্যের রেশ ধরেই ২০১৬ সালে তৈরি হয় ‘বাগী ২’ ও ২০১৮ সালে ‘বাগী ৩’। দুটোই বক্স অফিসে ১০০ কোটির বেশি ব্যবসা করে। স্বাভাবিক ভাবেই শ্রদ্ধার সঙ্গে টাইগারের সম্পর্ক বেশ সহজ। একবার নাকি নায়িকার সামনে জোরে বাতকর্ম করে ফেলেন অভিনেতা! এ বার কৃতির কাছে মনের কথা জানালেন জ্যাকি-পুত্র।

কৃতি শ্যানন টাইগারের প্রথম ছবির নায়িকা। দু’জনের বয়সও কাছাকাছি। তাই খুব সহজেই বন্ধু হয়ে যান তাঁরা। সেই ২০১৪ সাল থেকেই। এ বার ‘গণপথ’ ছবিতে ফের জুটি বাঁধছেন কৃতি-টাইগার। সেই ছবির প্রচারের মাঝে অভিনেতার এই বাতকর্মের প্রসঙ্গ টানেন কৃতি। তাঁকে টাইগার জানান, শ্রদ্ধার সামনে তিনি কখনওই বাতকর্ম করেননি। তাঁর দাবি, সেই সময় সাক্ষাৎকার দিতে গিয়ে মজার একটি খেলা খেলছিলেন তাঁরা। সেখানেই নাকি একটি হর্নের উপর বসে পড়েন টাইগার। এবং সেটি থেকে আওয়াজ বার হয়। সেই আওয়াজকেই অনেকে বাতকর্ম বলে ধরে নেয়। শেষে মজার ছলে টাইগার বলেন, ‘‘আমি বাতকর্ম করলেও কেউ বুঝতে পারে না।’’ তাঁর কথা শুনেই হেসে লুটিয়ে পড়েন কৃতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE