২০১৭ সালটা বক্স অফিস কালেকশনের দিক থেকে খুব একটা ভাল যায়নি শাহরুখ খানের। ‘রইস’ বা ‘জব হ্যারি মেট সেজল’— কোনওটাই তেমন ভাবে দাগ কাটেনি দর্শকদের মনে। বছর ঘুরে গিয়েছে। এ বার পালা ২০১৮-র। বলিউডের কিঙ্গ খান কি এ বার নতুন কিছু নিয়ে আসছেন?

হ্যাঁ, শাহরুখের ভক্তরা তো বটেই, অভিনেতার সমালোচকেরাও মুখিয়ে রয়েছেন একটা নতুন কিছুর জন্য। কারণ, ‘জব হ্যারি...’ বক্স অফিসে মুখ থুবড়ে পরার পর, শাহরুখের একঘেয়েমি নিয়েও কটাক্ষ করেছেন ভক্তরা।

ইন্ডাস্ট্রিতে শেষ তিন-চার মাস ধরে গুঞ্জন, শাহরুখও দর্শকদের নতুন কিছু উপহার দিতে কোমর বেঁধে নেমেছেন। পরিচালক আনন্দ এল রাই-এর ছবিতে নাকি একেবারে ‘হটকে’ চরিত্রে দেখা যাবে বলিউডের রোম্যান্সিং কিঙ্গকে। এই ফিল্মে শাহরুখ নাকি একজন বামনের চরিত্রে অভিনয় করবেন। নায়িকা হিসেবে দেখা যাবে বলিউডের দুই বিগ শট, ক্যাটরিনা কইফ ও অনুষ্কা শর্মাকে।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

ছবি নিয়ে এত কিছু জানা গেলেও, ছবির নাম এখনও কেউই জানেন না। আর এই নিয়ে নাকি চিন্তায় পড়েছেন অভিনেতা থেকে প্রজেক্টের সঙ্গে যুক্ত সবাই।

আরও পড়ুন, নতুন বছরে কী বললেন অমিতাভ-সুশান্ত-তাপসীরা?

আরও পড়ুন, ‘জুম্মা চুম্মা’ গানে নাচলেন রাজকুমার, সঙ্গী কে?

নতুন বছরের প্রথম দিনই শাহরুখ টুইটারে পোস্ট করেছেন সে কথা। সরাসরি পরিচালক আনন্দ এল রাই-কে লিখেছেন, ‘আমিও অপেক্ষা করছি আনন্দ এল রাই-এর ছবির নামের জন্য। অপেক্ষা করছে গোটা টিম...’

সঙ্গে নতুন বছরের শুভেচ্ছাও জানিয়েছেন শাহরুখ।

এর পরই শাহরুখ জানিয়েছেন, অনুষ্কা ও ক্যাটরিনাও একই জিনিসের অপেক্ষায়। পোস্ট করেছেন তাঁদের এই দু’টি ছবিও। সঙ্গে ইঙ্গিত দিয়েছেন পয়লা জানুয়ারি বিকেলেই নাকি পরিচালক ছবির নাম ঘোষণা করবেন।

এখন দেখার কতটা মিঠে হয় দর্শকদের এই অপেক্ষা।