Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Dev’s birthday

প্রেক্ষাগৃহে চলছে ‘প্রধান’, ছুটি নেই দেবের, জন্মদিন কী ভাবে পালন করছেন অভিনেতা?

সোমবার বড়দিনে দেবের জন্মদিন। পরিবারকে সময় দেওয়ার পাশাপাশি ‘প্রধান’-এর প্রচারেও সময় দিচ্ছেন অভিনেতা।

Tollywood actor Dev has a busy schedule on his birthday

দেব। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২৩ ১৩:৩৯
Share: Save:

এক দিন আগে থেকেই উদ্‌যাপন শুরু হয়ে গিয়েছিল। তার ঝলক ইতিমধ্যেই মিলেছে। সোমবার বড়দিন। পাশাপাশি অভিনেতা দেবের জন্মদিন। বিশেষ দিনটা কী ভাবে পালন করছেন অভিনেতা? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

এমনিতেই ছবিমুক্তি যত এগোতে থাকে, ততই দেবের ব্যস্ততা বাড়তে থাকে। গত ২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘প্রধান’। রবিবার আত্মীয় এবং ইন্ডাস্ট্রির বন্ধুদের উপস্থিতিতে মধ্যরাতে কেক কেটে জন্মদিন পালন করেছেন সুপারস্টার। ‘প্রধান’কে মাথায় রেখে বিশেষ থিম কেকের আয়োজনও ছিল। কেক কাটার সময় দেবের পরিবার ছাড়াও উপস্থিত ছিলেন রুক্মিণী মৈত্র, পরিচালক রাজা চন্দ প্রমুখ। তবে সেখানেই শেষ নয়। বড়দিনের আগের রাতের বিভিন্ন মুহূর্ত সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন পর্দার দীপক প্রধান। সেখানে দেখা যাচ্ছে বন্ধুদের সঙ্গে রাতের শহরে ঘুরতে বেরিয়েছেন দেব। ভোরে কখনও গরম চায়ের কাপে চুমুক, তো কখনও আবার অভিনেতার হাতে খাবারের প্লেটে উঁকি দিচ্ছে পরোটা আর তরকারি।

সাধারণত জন্মদিনের দিনটা পরিবারের সঙ্গেই কাটাতে পছন্দ করেন দেব। কিন্তু বিগত তিন বছর বড়দিনের প্রাক্কালে মুক্তি পেয়েছে দেবের ছবি। ‘টনিক’, ‘প্রজাপতি’র পর এই বছরেও তাই জন্মদিনে ব্যস্ত থাকবেন সুপারস্টার। বৃহস্পতিবার শহরের একটি মাল্টিপ্লেক্সে ছবির প্রদর্শনের পর দর্শকদের মুখোমুখি হয়েছিলেন দেব-সহ ‘প্রধান’ ছবির কলাকুশলীরা। সেখানে অভিনেতাকে ঘিরে দর্শকদের উন্মাদনার ঝলক মিলেছে দেবের সমাজমাধ্যমের পাতায়।

খোঁজ নিয়ে জানা গেল, সোমবার বিকালে পাটুলি অঞ্চলে দুঃস্থ শিশুদের কেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা দেবের। সন্ধ্যায় শহরের বেশ কিছু প্রেক্ষাগৃহে হাজির হওয়ার পরিকল্পনা রয়েছে দেবের। তবে জন্মদিনে খুব বেশি দূরের প্রেক্ষাগৃহে যেতে নারাজ অভিনেতা। কারণ দেবের কাছে পরিবারও গুরুত্বপূর্ণ। রাতে বাড়িতে পরিবারের তরফে দেবকে নিয়ে বিশেষ অনুষ্ঠান হওয়ারও কথা। সব মিলিয়ে জমজমাট অভিনেতার জন্মদিন।

এ দিকে সোমবার বিকালে অনুরাগীদের জন্য আরও এক চমক হাজির করলেন দেব। সৃজিত মুখোপাধ্যায় যে দেব এবং রুক্মিণী মৈত্রকে নিয়ে আগামী বছর পুজোর ছবি তৈরি করছেন সে খবর আগেই অনুরাগীরা জেনেছেন। ‘টেক্কা’ নামের সেই ছবিতে থাকছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। জন্মদিনে সমাজমাধ্যমে এই ছবির প্রথম পোস্টার প্রকাশ করে ছবির ঘোষণা করলেন দেব। ছবির পোস্টারে তাসের টেক্কার মধ্যে উঁকি দিচ্ছে সাদা-কালোয় স্কেচ করা এক জন ব্যক্তি এবং একটি বাচ্চা। ব্যক্তিটির হাত থেকে উঁকি দিচ্ছে একটি পিস্তল। প্রযোজনা সংস্থার সমাজমাধ্যমের পাতায় লেখা হয়েছে, ‘‘সাহেব বিবি গোলামের দেশে, আস্তিনে থাক...।’’ বোঝাই যাচ্ছে ছবি নিয়ে এখনই খুব বেশি তথ্য দিতে চাইছেন না নির্মাতারা। তবে যেটুকু তথ্য প্রকাশ্যে এসেছে, তা নিয়েই নড়েচড়ে বসেছেন দেবের অনুরাগী মহল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE