Advertisement
১৮ মে ২০২৪
Dev-Ambarish

‘দেবের অসুস্থতা নিয়ে ভুয়ো খবর রটানো বন্ধ হোক’, ক্ষুব্ধ নায়কের সহ-অভিনেতা অম্বরীশ

মাসের প্রথম দিন থেকে শুরু হয়েছে দেবের নতুন ছবি ‘প্রধান’-এর শুটিং। তার পরই অসুস্থতার কথা জানিয়েছিলেন অভিনেতা। যা নিয়ে শুরু বিস্তর আলোচনা।

(বাঁ দিকে) দেব। অম্বরীশ ভট্টাচার্য (ডান দিকে)।

(বাঁ দিকে) দেব। অম্বরীশ ভট্টাচার্য (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ ১২:৪৩
Share: Save:

কয়েক দিন আগে ইনস্টাগ্রামে দুঃসংবাদ জানিয়েছিলেন অভিনেতা সাংসদ দেব। তাঁর নতুন ছবি ‘প্রধান’-এর প্রথম দিনের শুটিংয়েই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। পোস্ট করে লিখেছিলেন, “প্রথম দিনের শুটিং। এ দিকে জ্বরে আমি কাবু।” যা নিয়ে শুরু হয়েছিল বিস্তর আলোচনা। অনেকে আবার ধারণা করেছিলেন, তা হলে কি ডেঙ্গিতে আক্রান্ত হলেন দেব? দু’দিন আগে এই খবর শুনে অস্থির হয়ে পড়েছিলেন তাঁর অনুরাগীরা। তিন দিন কেটে গিয়েছে। ইতিমধ্যে উত্তরবঙ্গে শুটিং শুরু হয়েছে ‘প্রধান’-এর। এখন কেমন আছেন নায়ক? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

গোটা টিম এখন উত্তরবঙ্গে। চারিদিকে অনেকেই আলোচনা করছেন যে, দেব খুবই অসুস্থ। কিন্তু সে সবই যে রটনা, তা জানালেন দেবের সহ-অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। তিনি বললেন, “প্রথম দিন দেবের জ্বর ছিল। কিন্তু দ্বিতীয় দিন থেকে ও (দেব) একদম সুস্থ হয়ে গিয়েছে। ওষুধ খেয়েছে। রক্ত পরীক্ষা করানো হয়েছিল। সব একদম ঠিক আছে। চারিদিক থেকে আমরা নানা ধরনের খবর পাচ্ছি। দেব নাকি খুবই অসু্স্থ। এই সবই ভুয়ো খবর। দেব সম্পূর্ণ সুস্থ আছে। আমরা ভাল করে শুটিং করছি। মিথ্যে খবর ছড়ানো বন্ধ করা উচিত।”

এই ছবিতে দেবের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। ‘মিঠাই’ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন নায়িকা। এটাই তাঁর প্রথম বড় পর্দায় ছবি। ফলে, উত্তেজনাও কম নেই। কয়েক দিন আগে ভোল বদলে ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করেন অভিনেত্রী। অন্য দিকে, এই ছবিতে দেব যে এক জন পুলিশের চরিত্রে অভিনয় করছেন, সে কথা ইতিমধ্যেই ফাঁস করেছেন নায়ক। সব মিলিয়ে দেব এবং সৌমিতৃষা জুটিকে পর্দায় দেখার জন্য আগ্রহী দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE