Advertisement
১৯ মে ২০২৪
Gourab Chatterjee

দাদু উত্তমকুমার, তার পরেও রেস্তরাঁর বিল মেটাতে গিয়ে লজ্জায় পড়তে হয়েছিল গৌরবকে

তিনি অভিজাত পরিবারের ছেলে। তাঁর দাদুকে বাংলার মানুষ একডাকে চেনে। তার পরেও কী পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল গৌরবকে?

শখ করে রেস্তরাঁয় খেতে গিয়ে এক বার লজ্জাজনক পরিস্থিতির সম্মুখীন হতে হয় গৌরবকে।

শখ করে রেস্তরাঁয় খেতে গিয়ে এক বার লজ্জাজনক পরিস্থিতির সম্মুখীন হতে হয় গৌরবকে। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ১৭:৪৯
Share: Save:

তাঁর দাদু উত্তমকুমার। দক্ষিণ কলকাতার অভিজাত পরিবারের ছেলে গৌরব চট্টোপাধ্যায়। এই মুহূর্তে ছোট পর্দায় দাপটের সঙ্গে অভিনয় করছেন তিনি। ‘গাঁটছড়া’ ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়ের চরিত্রে তাঁকে দেখছেন দর্শক। অভিজাত পরিবারের সন্তান হয়েও জানেন কি, ছোটবেলায় ভালমন্দ খাওয়ার সামর্থ্য ছিল না তাঁর। শখ করে রেস্তরাঁয় খেতে গিয়ে এক বার লজ্জাজনক পরিস্থিতির সম্মুখীন হতে হয় গৌরবকে।

এখনও পর্যন্ত কারও মনে হতেই পারে, হয় তো গৌরবের ছেলেবেলাটা খুবই কষ্টে কেটেছে। কিন্তু আদতে ব্যাপারটা তা নয়। আসলে নিছকই মজা। পুজোর সময় এক রেস্তরাঁয় ভাইবোনেদের সঙ্গে খেতে গিয়ে মহা সমস্যায় পড়েছিলেন গৌরব। কী ঘটেছিল? নায়কের কথায়, “তখন আমাদের সকলের কাছেই খুব কম টাকা থাকত। যেটুকু বাড়ি থেকে হাতখরচ পেতাম আর কী! সেই সময় সদ্য পাঁচ টাকার কয়েন বেরিয়েছিল। আমি জমাতাম। ব্যস এটুকুই। একসঙ্গে ভাইবোনেরা মিলে খেতে গিয়েছিলাম। খাবার শেষে বিল দেখে সবার মাথায় হাত। কারণ কারও কাছেই টাকা ছিল না। সবাই দাবি করেছিল, আমি যদি আমার জমানো পাঁচ টাকাগুলো দিয়ে দিই। কিন্তু সেই টাকা দিতে আমি মোটেই রাজি ছিলাম না।”

সেই দিন অনেক কষ্ট করে টাকা জোগাড় করে রেস্তরাঁর বিল মেটাতে হয়েছিল গৌরবদের। ছোটবেলার এমনই এক মজার ঘটনা দর্শকদের সঙ্গে ভাগ করে নেন তিনি। উত্তমকুমার তাঁর দাদু হলেও তাঁদের বেড়ে ওঠা যে আর পাঁচজন সাধারণ ছেলেমেয়ের মতোই, এই ঘটনা তেমনই আভাস দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gourab Chatterjee Actor Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE