Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Saurav Darshana Marriage

পরমব্রত-পিয়ার পর আবার সুখবর, এ বার বিয়ে করছেন সৌরভ দাস, পাত্রী কে

সোমবার সকালে জানা গিয়েছিল পরব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তীর বিয়ের খবর। রাতে জানা গেল, বিয়ে করছেন টলিউডে আরও এক জুটি— সৌরভ দাস এবং দর্শনা বণিক।

সৌরভ দাস।

সৌরভ দাস। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ০৮:১৮
Share: Save:

এই বিয়ের মরসুমে টলিউড পুরোদমে মেতে উঠেছে। সোমবার সন্ধ্যায় বিয়ে সারলেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী। পরিবার ও কাছের মানুষদের সান্নিধ্যে সইসাবুদ করেন পরমব্রত ও পিয়া। আইনি বিয়ে সম্পন্ন হওয়ার পরে সমাজমাধ্যমের পাতায় নিজেদের একাধিক ছবিও পোস্ট করেন অভিনেতা। পরমব্রত জানান, সোমবারের অনুষ্ঠানে শুধু দুই পরিবারের সদস্যেরা উপস্থিত ছিলেন। পরে কখনও বড় করে অনুষ্ঠান করার ইচ্ছা আছে যুগলের। এই খুশির খবরের রেশ কাটতে না কাটতেই সোমবার রাতে জানা যায়, বিয়ে করছেন টলিউডের আরও এক জুটি সৌরভ দাস এবং দর্শনা বণিক। ১৫ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা।

সৌরভ এবং দর্শনার প্রেমের গুঞ্জন বেশ কয়েক মাস আগে থেকেই শোনা গিয়েছিল। সম্প্রতি তাঁরা যে আরও ঘনিষ্ঠ হয়েছেন, সে খবরও হাওয়ায় ভাসছিল। কিন্তু তাঁদের হঠাৎ বিয়ের আমন্ত্রণপত্র পেয়ে রীতিমতো চমকেই গিয়েছেন অনেকেই। কারণ, এর আগে কোনও দিনই প্রকাশ্যে সে ভাবে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দু’জনেই। ‘মন্টু পাইলট’ খ্যাত সৌরভ ওটিটি-র ব্যস্ত অভিনেতা। বেশ কিছু জনপ্রিয় সিরিজ়ে তিনি অভিনয় করছেন। সদ্য মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ় ‘অন্তরমহল’। অন্য দিকে, দর্শনা ইতিমধ্যেই টলিউড থেকে বলিউড হয়ে দক্ষিণের বেশ কিছু ছবি করে ফেলেছেন। সিরিজ় থেকে সিনেমা— তাঁর কাজের সংখ্যাও নেহাত কম নয়। সম্প্রতি শোনা গিয়েছিল, তাঁরা একসঙ্গে একটি সিরিজ়ে অভিনয়ও করবেন। আপাতত, দু’জনে ব্যস্ত বিয়ের প্রস্তুতি নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Darshana Banik Tollywood Saurav Das
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE