Advertisement
০১ মে ২০২৪
Sean On Supriya Devi

সরস্বতী পুজোয় মন ভাল নেই শনের, দিদা সুপ্রিয়া দেবীর মৃত্যুবার্ষিকীতে স্মৃতিকাতর অভিনেতা

২০১৮ সালের ২৬ জানুয়ারি শেষ নিশ্বাস ত্যাগ করেন অভিনেত্রী সুপ্রিয়াদেবী। তাঁর পঞ্চম মৃত্যুবার্ষিকীতে স্মৃতিতে ভাসলেন নাতি শন।

সুপ্রিয়া দেবীর পঞ্চম মৃত্যুবার্ষিকীতে দিদাকে স্মরণ করলেন শন।

সুপ্রিয়া দেবীর পঞ্চম মৃত্যুবার্ষিকীতে দিদাকে স্মরণ করলেন শন। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৮:৩৭
Share: Save:

২০১৮ সালের ২৬ জানুয়ারি তাঁকে হারিয়েছিল টলিউড। পাঁচ বছর পার, তিনি নেই। প্রজাতন্ত্র দিবসের দিন শেষ নিশ্বাস ত্যাগ করেন অভিনেত্রী সুপ্রিয়া দেবী। তাই তো এই দিনটা এলেই তাঁর কথা বার বার মনে পড়ে নাতি শন বন্দ্যোপাধ্যায়ের। এই বছর আবার একই দিনে একসঙ্গে সরস্বতী পুজোও বটে। সবাই মেতেছেন বাগ্‌দেবীর আরাধনায়। চারিদিকে পুজোর আমেজ। কিন্তু তার মধ্যেও মন ভাল নেই শনের। দেখতে দেখতে প্রিয় মানুষটা চলে যাওয়ার পাঁচ বছর হয়ে গেল। তাই একমই মন ভাল নেই পর্দার উজানের। বৃহস্পতিবার দিদার ছবি ইনস্টাগ্রামে দিয়ে শন লেখেন, “যদিও তুমি চলে গিয়েছ অনেক দিন হল। তবুও আমরা একসঙ্গেই আছি। আমাদের মধ্যে তুমি এখনও জীবিত রয়েছ দিদা।”

সুপ্রিয়া দেবীর পঞ্চম মৃত্যুবার্ষিকীতে দিদাকে এই ভাবেই স্মরণ করলেন শন। দিদার পথেই হেঁটেছেন তাঁর নাতি। ছোট পর্দায় তিনি সফল অভিনেতা। এর আগে ‘মন ফাগুন’ সিরিয়ালে শনকে দেখেছেন দর্শক। সিরিয়াল শেষের পর মাঝে বেশ কিছু দিনের জন্য ঘুরতেও গিয়েছিলেন। আপাতত বড় পর্দার শুটিং নিয়ে খুবই ব্যস্ত। লন্ডনে দিতিপ্রিয়ার সঙ্গে আগামী ছবির শুটিং নাকি সেরেও ফেলেছেন নায়ক। তবে আরও এক বার কি তাঁকে দেখা যাবে সিরিয়ালে? সেই উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sean Banerjee Supriya Devi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE