Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ujan-Churni

কৌশিক-পুত্র উজানের জীবনে নতুন ভালবাসা, মা চূর্ণীর জন্মদিনে সে কথাই প্রকাশ্যে আনলেন অভিনেতা

১৪ নভেম্বর অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়ের জন্মদিন। এই বিশেষ দিনটা গঙ্গোপাধ্যায় পরিবার কী ভাবে উদ্‌যাপন করছে? খোঁজ নিতে যোগাযোগ করা হল ছেলে উজান গঙ্গোপাধ্যায়ের সঙ্গে।

Tollywood actor Ujan Ganguly shraes a plan on his mother Churni Ganguly’s birthday

সপরিবার চূর্ণী গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ১৭:৩২
Share: Save:

১৪ নভেম্বর অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়ের জন্মদিন। মায়ের বিশেষ দিনে বেশ কিছু ছবি পোস্ট করলেন ছেলে উজান গঙ্গোপাধ্যায়। এখন অবশ্য ইন্ডাস্ট্রিতে তিনিও অভিনেতা নামেই পরিচিত। তাঁর অভিনীত দুটি ছবি দেখে ফেলেছেন দর্শক। টলিপাড়ার কোনও পার্টি হোক কিংবা ছবির প্রদর্শনী— যে কোনও অনুষ্ঠানে চূর্ণী, উজান এবং পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়কে একসঙ্গে দেখা যায়। এ বছর চূর্ণীর জন্মদিন অন্য বারের তুলনায় একটু অন্য রকম। কয়েক বছর আগে পোষ্য জ়েডকে হারিয়েছিল গঙ্গোপাধ্যায় পরিবার। মন খারাপ হয়েছিল ভীষণ। এ বছর মায়ের জন্মদিনের আগে নতুন অতিথিকে বাড়িতে নিয়ে এল উজান।

১১ নভেম্বর অ্যালবাস তাঁদের বাড়িতে এসেছে। দু’মাসের পোষ্যকে নিয়েই সারা দিন কাটছে কৌশিক-চূর্ণীদের। মায়ের জন্মদিনটা কী ভাবে উদ্‌যাপন করছেন উজান? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় তাঁর সঙ্গে। উজান বললেন, “আমাদের এখন পুরো সময়টাই কেটে যাচ্ছে অ্যালবাসকে নিয়ে। দু’মাস বয়সও পূর্ণ হয়নি। সারা ক্ষণ ওর সুবিধা-অসুবিধা নিয়েই আলোচনা হচ্ছে। আর মায়ের জন্মদিনে একসঙ্গে সময় কাটাচ্ছি এটাই তো শ্রেষ্ঠ উপহার। খাওয়াদাওয়া তেমন কিছু নয়। আপাতত আমাদের কনিষ্ঠ সদস্যের রান্না, খাওয়াদাওয়া নিয়েই ভীষণ চিন্তিত আমরা।”

এই মুহূর্তে উজান কাজ সম্পর্কে কিছু জানাতে চান না। বেশ কিছু কথাবার্তা চলছে। আগামী দিনে ওয়েব সিরিজ় না কি সিনেমা, কোন মাধ্যমে দেখা যাবে তাঁকে, তা এখনই নিশ্চিত করে বলতে পারছেন না অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE