Advertisement
০৫ মে ২০২৪
Vikram-Oindrila

ফিরছে বিক্রম-ঐন্দ্রিলা জুটি! সিরিয়াল, সিরিজ় না কি সিনেমা, কোথায় দেখা যাবে তাঁদের?

চার বছর আগে ছোট পর্দায় একসঙ্গে জুটি বেঁধেছিলেন বিক্রম চট্টোপাধ্যায় এবং ঐন্দ্রিলা সেন। জনপ্রিয় এই জুটি নাকি প্রত্যাবর্তনের পথে।

Vikram and Oindrila sen againgoing to paired up

বিক্রম-ঐন্দ্রিলা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৩ ১০:৩৬
Share: Save:

ফিরছে বিক্রম চট্টোপাধ্যায় এবং ঐন্দ্রিলা সেনের জুটি। ২০১০ সালে ‘সাত পাকে বাঁধা’ সিরিয়ালের মাধ্যমেই প্রথম দর্শখদের সামনে হাজির হয়েছিল এই জুটি। মাঝে অবশ্য দীর্ঘ বিরতি ছিল। তার পর আবারও ছোট পর্দাতেই তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল। বর্তমানে দু’জনেই মন দিয়েছেন বড় পর্দার কাজে। একের পর এক ছবি মুক্তি পাচ্ছে বিক্রমের। ঐন্দ্রিলাও জুটি বেঁধেছেন অঙ্কুশ হাজরা, সাহেব ভট্টাচার্যদের সঙ্গে। তা হলে কি এ বার ওয়েব সিরিজ়ে একসঙ্গে দেখা যাবে তাঁদের? না, যদিও তেমনটা হচ্ছে না।

Still from the serial Phagun Bou

‘ফাগুন বউ’ সিরিয়ালের দৃশ্য। সংগৃহীত।

স্টার জলসায় আবারও সম্প্রচারিত হচ্ছে পুরনো সিরিয়ালগুলি। বেশ কিছু বছর আগের সেই ‘হিট’ জুটিদের আরও এক বার দেখা যাবে ছোট পর্দায়। ইতিমধ্যেই সম্প্রচার শুরু হয়েছে যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকার জুটির ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের। আবার বিক্রম, শোলাঙ্কি রায় এবং শ্রীতমা ভট্টাচার্য অভিনীত ‘ইচ্ছে নদী’ সিরিয়ালটির সম্প্রচারও শুরু হওয়ার কথা শীঘ্রই। বিক্রম-ঐন্দ্রিলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘ফাগুন বউ’-এর সম্প্রচার শুরু হবে।

চার বছর আগে শেষ হয়েছিল এই সিরিয়াল। ১৮ মাস সম্প্রচারিত হয়েছিল। পুরনো কাজ আবার দেখানো হবে। এই খবর শুনে খুবই উত্তেজিত ঐন্দ্রিলা। আনন্দবাজার অনলাইনকে নায়িকা বললেন, “শুনে সত্যিই খুব মজা লাগছে। সিরিয়ালের শুটিংয়ে খুবই আনন্দ করতাম আমরা। আর বিক্রমের সঙ্গে বন্ধুত্বের কথা আর নাই বা বললাম। চার বছর আগে যখন সিরিয়ালের শুটিং করতাম, তখন তো দেখতে পেতাম না। কারণ ১৪ ঘণ্টা কাজের একটা বিষয় থাকত। তবে এ বার মনে হয় আমিও সেই পুরনো কাজ দেখতে পাব।”

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে ঐন্দ্রিলা এবং অঙ্কুশ অভিনীত ছবি ‘লভ ম্যারেজ’। অন্য দিকে বিক্রম তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘শহরের উষ্ণতম দিনে’র প্রচারে ব্যস্ত। এ ছাড়াও নায়কের ঝুলিতে রয়েছে একাধিক ছবি। ‘পারিয়া’র শুটিং শেষ। আগামী দিনে মধুমিতা এবং স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে দু’টি ছবিতে দেখা যাবে নায়ককে। এ দিকে ঐন্দ্রিলা তাঁর নতুন কাজ প্রসঙ্গে কোনও কথা বলতে নারাজ। সবটাই ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE