Advertisement
১৭ মে ২০২৪
Alivia Sarkar

জুয়ার প্রচার অনৈতিক, তারকাদের অনলাইন বেটিং থেকে দূরে থাকতে বার্তা দিলেন অলিভিয়া

ইদানীং বিভিন্ন অনলাইন বেটিং অ্যাপের প্রচারে ব্যবহার করা হচ্ছে তারকাদের। তুলনায় বলিউডের থেকে টলিউডও পিছিয়ে নেই।

Tollywood actress Alivia Sarkar criticised celebrities promoting online betting apps.

অভিনেত্রী অলিভিয়া সরকার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ১৫:৫১
Share: Save:

ক্রিকেট বিশ্বকাপ চলছে। তাই বিভিন্ন অনলাইন বেটিং ওয়েবসাইটেরও ফলাও করে প্রচার করা হচ্ছে। আরও বেশি গ্রাহক টানতে বিভিন্ন অনলাইন বেটিং সংস্থা তারকাদের প্রচারের উদ্দেশ্যে ব্যবহার করছে। এমনকি, বলিউড থেকে টলিউডেও তার আঁচ এসে লেগেছে। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন টলিপাড়ার অভিনেত্রী অলিভিয়া সরকার।

রবিবার ইনস্টাগ্রামে একটি স্টোরি দেন অলিভিয়া। সেখানে তিনি লিখেছেন, ‘‘আমি জানি, সিদ্ধান্তটা ব্যক্তিগত। কিন্তু টাকার জন্য বেটিং অ্যাপের প্রচার করা ঠিক নয়।’’ এরই সঙ্গে তিনি লেখেন, ‘‘টাকার জন্য এই ধরনের কোনও জিনিসের প্রচার খারাপ বার্তা দেয়। ধনী হওয়ার আরও সুযোগ রয়েছে।’’ সমাজমাধ্যমে চোখ রাখলে টলিপাড়ার অনেককেই ইদানীং বিভিন্ন বেটিং অ্যাপের প্রচার করতে দেখা যায়। অলিভিয়ার নজরে কারা রয়েছেন? আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বললেন, ‘‘আমি কারও নাম নিতে চাই না। শুধু এটুকুই বলব যে, তারকা হিসেবে আমাদের কিছু দায়িত্ব থাকে। জুয়ার প্রচার করতে আমি অন্তত রাজি নই।’’

অলিভিয়া অবশ্য শুধু কোনও তারকা নয়, সাধারাণ মানুষের উদ্দেশেও বেটিং নিয়ে সতর্কবার্তা দিতে আগ্রহী। অভিনেত্রী বললেন, ‘‘এখন সংবাদমাধ্যম বা সমাজমাধ্যমেও তো বেটিং নিয়ে মারাত্মক সব ঘটনা চোখে পড়ছে। অপরাধে জড়িয়ে পড়ছেন কেউ, তো কেউ আবার সর্বস্বান্ত হচ্ছেন! তাই পেশাদার না হলে, এই ধরনের জিনিস থেকে দূরে থাকাই ভাল।’’

কয়েক মাস আগে মহাদেব অনলাইন বেটিং অ্যাপের তছরুপ কাণ্ডে নাম জড়িয়েছে একাধিক বলিউড অভিনেতা ও গায়কের। এর মধ্যে অন্যতম ছিলেন রণবীর কপূর। তদন্তের স্বার্থে ইডির তরফেও তাঁকে সমন পাঠানো হয়।

এই মুহূর্তে দর্শক ‘রাঙা বউ’ সিরিয়ালে অলিভিয়াকে দেখছেন। সম্প্রতি, মুক্তি পেয়েছে অলিভিয়া অভিনীত হিন্দি ওয়েব সিরিজ় ‘পি আই মীনা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Alivia Sarkar Tollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE