Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Saurav Das-Darshana Banik Wedding

আইবুড়োভাতে কোনও বলিউডি ছোঁয়া নয়, সম্পূর্ণ বাঙালি সাজে সাজলেন দর্শনা

দর্শনা বণিক এবং সৌরভ দাসের বিয়ে নিয়ে আলোচনা টলিপাড়ার অন্দরে। আইবুড়োভাতের দিন কেমন সাজে ধরা দিলেন নায়িকা?

Tollywood actress Darshana Banik shares glimpses of her wedding rituals

দর্শনা বণিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ১৯:৪৪
Share: Save:

আলোয় সেজে উঠেছে সৌরভ দাসের বাড়ির। রাত পার হলেই অভিনেত্রী দর্শনা বণিককে বিয়ে করবেন অভিনেতা। বেশ কিছু দিন প্রেম পর্বের পর বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেতা-অভিনেত্রী। ১৪ ডিসেম্বর ছিল আইবুড়োভাত। এ দিনই বৃদ্ধির অনুষ্ঠান সারলেন নায়িকা। লাল পাড় সাদা শাড়িতে সেজেছিলেন নায়িকা। আমেরিকা থেকে এসেছেন তাঁর দাদারা। হুল্লোড় শুরু হয়ে গিয়েছে। তবে বিয়ে প্রসঙ্গে কোনও কথাই বলতে রাজি নন দর্শনা-সৌরভের কেউই। পরনে তসর বেনারসি, সঙ্গে পুরনো দিনের সোনার গয়নায় সেজেছিলেন তিনি।

নিজেদের প্রেমের কথা কোনও দিনই প্রকাশ্যে আনতে চাননি তাঁরা। সকলের আড়ালেই রেখেছিলেন তাঁদের সম্পর্ককে। তবে বিয়ের খুঁটিনাটি বিষয়ে থাকছে নতুনত্ব। বর আর কনের ছবি আঁকা গাছকৌটো হাতে নিয়ে বিয়ে করতে বসবেন নায়িকা। খানিকটা ‘বলিউডি চমক’ বলা যেতেই পারে। শোনা যাচ্ছে, বিয়ের দিন তাঁর পরনে থাকবে রুপোর কাজ করা বেনারসি শাড়ি। তাঁদের বিয়ে নিয়ে বন্ধুবান্ধবের মধ্যেও উত্তেজনা কম নেই। সম্প্রতি ধুমধাম করে আইবুড়োভাতের আয়োজন করেছিলেন তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য।

আনন্দবাজার অনলাইনকে নীল জানান, এ দিন পুরো সাবেকি ধারাতেই আইবুড়োভাতের আয়োজন করেছিলেন তাঁরা। পাঁঠার মাংস, চিংড়ি, ভেটকি— সব ছিল মেনুতে। এই মুহূর্তগুলো চুটিয়ে উপভোগ করছেন সৌরভ এবং দর্শনাও। মাথায় মুকুট এবং গলায় মালা দিয়ে আনন্দ করেছেন তাঁরাও। যদিও বিয়ের প্রস্তুতির মাঝে শুটিংও করে যাচ্ছিলেন সৌরভ। এখন বর-কনেকে দেখার অপেক্ষায় সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE