Advertisement
২১ মে ২০২৪
Kamala O Sreeman Prithwiraj

‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালের সেটে কোন কাজ করতে গিয়ে ধরা পড়ে গেলেন গীতশ্রী?

গীতশ্রীকে প্রতি দিন দর্শক দেখছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালে। সেটে এক কাণ্ড ঘটালেন অভিনেত্রী। যা ফ্রেমবন্দি হল ক্যামেরায়।

Tollywood Actress Geetashre Roy

গীতশ্রী রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ১২:৫২
Share: Save:

কয়েক মাস হল শুরু হয়েছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়াল। মুখ্যচরিত্রে দর্শক দেখছেন অয়ন্যা চট্টোপাধ্যায়, সুকৃত সাহাকে। শ্রীমান পৃথ্বীরাজের মায়ের চরিত্রে অভিনয় করছেন গীতশ্রী রায়। কিছু দিন কাটতে না কাটতেই টিআরপি প্রতিযোগিতায় নিজেদের জায়গা করে নিয়েছে এই নতুন টিম। আয়না এবং সুকৃতের জুটি দর্শকের পছন্দও হয়েছে। ক্যামেরার সামনে যেমন তাঁদের জুটি নিয়ে আলোচনা চলছে, তেমনই আবার ক্যামেরা বন্ধ হতেই শাশুড়িমায়ের সঙ্গে ভাব জমেছে কমলা ওরফে অয়ন্যার।

পর্দার সুহাসিনী এবং কমলার সেই বন্ধুত্বের ঝলকই পাওয়া গেল গীতশ্রীর নতুন ইনস্টাগ্রাম পোস্টে। নিজের ইনস্টাগ্রামে প্রতি দিনই কোনও না কোনও ছবি অথবা ভিডিয়ো পোস্ট করে থাকেন। কখনও প্রেমিক প্রবীর দাসের সঙ্গে কাটানো মুহূর্ত, কখনও আবার বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়ার ভিডিয়ো পোস্ট করেন অভিনেত্রী। এ বার সিরিয়ালের অন্দরের মজার ভিডিয়ো দেখা গেল তাঁর সমাজমাধ্যমের পাতায়। প্রতি দিন টানা ১৪ ঘণ্টা কাজ করতে গিয়ে সেটের প্রতিটি সদস্য পরিবারের মতোই হয়ে যায়। গীতশ্রী এবং অয়ন্যার ক্ষেত্রেও অনেকটা তেমনই হয়েছে। সেটেই একসঙ্গে খাওয়াদাওয়া থেকে হইহুল্লোড়।

তেমনই একটি দৃশ্যের শুটিং করছিলেন গীতশ্রীরা। ভিডিয়োতে দেখা যাচ্ছে চারদিকে ঢাকা দিয়ে রাখা নানা রকমের খাবার। লুচি, আলুরদম আরও কত কী! সে সব খাবারই রাখা ছিল শুটিংয়ের জন্য। ক্যামেরা বন্ধ হতেই কমলা এবং সুহাসিনী চুপি চুপি থালায় তুলে নিলেন লুচি এবং আলুর দম। থালায় নিয়েই এক নিশ্বাসে সব লুচি তাঁদের পেটে। সেই খাবার খেতে গিয়েই ফ্রেমবন্দি দু’জনে। পুরোটাই ফ্রেমবন্দি করেছেন সেটেরই কেউ। মজার সেই ভিডিয়ো পোস্ট করে গীতশ্রী লেখেন, ‘যখন কমলা ও সুহাসিনী একসঙ্গে হেঁশেলে লুচি, আলুর দম চুরি করে খায়।’ সঙ্গে অনেকগুলি হাসির স্টিকার।

আপাতত গীতশ্রী এবং প্রবীরের প্রেমকাহিনিতেই মজে দর্শক। সকলেরই প্রশ্ন, কবে বিয়ে করছেন তাঁরা? তবে আপাতত তাঁরা দু’জনেই কাজে মনোযোগ দিতে চান। এই মুহূর্তে বিয়ের কথা ভাবতে রাজি নন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Serial Geetashree Roy Tollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE