Advertisement
১৮ মে ২০২৪
Madhubani Goswami

সম্পর্ক এখন পোশাক বদলের সমান হয়ে গিয়েছে! উপলব্ধি অভিনেত্রী মধুবনীর, নেপথ্যে কী কারণ?

মধুবনী গোস্বামী ছোট পর্দার পরিচিত মুখ। প্রায় ১৭ বছর তিনি সম্পর্কে রয়েছেন। কিন্তু এখনকার সম্পর্কের ‘সংজ্ঞা’ জেনে তিনি বিরক্ত।

Tollywood actress Madhubani Goswami shares her perspective about present generation’s love relationships

বর্তমানে একের পর এক তারকার বিচ্ছেদের চর্চায় বিরক্ত মধুবনী। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৮:০৮
Share: Save:

প্রায় ১০ বছরের প্রেম মধুবনী ঘোষ আর রাজা গোস্বামীর। তার পর ছয় বছর হয়ে গেল সংসার পেতেছেন তাঁরা। নতুন প্রজন্মের প্রেমযাপন অবাক করে মধুবনীকে। নিজেদের বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করে মধুবনী নিজের উপলব্ধিকে উজাড় করে দিলেন। তিনি লেখেন, “আজকের এই ধরা ছাড়ার যুগে, আমাদের যুগল সত্যিই বিরল। ঈশ্বরের কাছে অশেষ ধন্যবাদ, আমরা জীবনের সঠিক সময়ে, দু’জন দু’জনকে খুঁজে পেয়েছি। তাঁরই আশীর্বাদে আমরা ৭০ জন্ম বা তারও পরে যদি পৃথিবীতে ফিরতে হয়, একসাথে পথ চলব।”

বর্তমানে একের পর এক তারকার বিচ্ছেদের চর্চায় বিরক্ত মধুবনী। এই সম্পর্কের ভাঙা-গড়ার খেলাতে মোটেও বিশ্বাসী নন অভিনেত্রী। আনন্দবাজার অনলাইনকে মধুবনী বললেন, “আমার সত্যিই অবাক লাগে যখন দেখি দু’বছর আগে কেউ দোল কাটাচ্ছে এক জনের সঙ্গে। বর্তমানে আবার অন্য কেউ তাঁর প্রাণের মানুষ! কারও নাম নিতে চাই না। কিন্তু আজকাল যে ঘটনাগুলো চোখের সামনে আসে, দেখে বিরক্ত হই।”

এখানেই শেষ নয়। বর্তমান প্রজন্মের ‘ভঙ্গুর’ সম্পর্ক নিয়ে মধুবনী বলেন, “ভগবান কৃষ্ণ বলেছিলেন, দেহ যখন পুরনো হয়ে যায়, তখন আত্মা এক দেহ ছেড়ে অন্য দেহে প্রবেশ করে। বর্তমানে সবাই সম্পর্কগুলোকেও অনেকটা সে রকম ভেবে নিয়েছেন। অনেকটা জামাকাপড় বদলানোর মতো। ভগবান কৃষ্ণের তত্ত্বকে যে সকলে এই ভাবে মান্যতা দেবেন, আমি অন্তত ভাবিনি। এই নোংরামি সহ্য হচ্ছে না আমার। সেই উপলব্ধি থেকেই আমার এই পোস্ট।”

প্রসঙ্গত, অভিনেত্রীর স্বামী রাজা চুটিয়ে সিরিয়াল করছেন। তবে মধুবনী ছোট পর্দা থেকে অনেক দিনই দূরত্ব বজায় রাখছেন। ছেলে কেশবকেই আপাতত সময় দিতে চান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhubani Goswami Raja Goswami Tollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE