Advertisement
০২ জুন ২০২৪
Subhashree Ganguly

আটপৌরে বাঙালি সাজে চালকের আসনে শুভশ্রী, সপরিবার কোথায় বেড়াতে চললেন, খোলসা করলেন রাজ

গাড়ি চেপে গোটা পরিবারের সঙ্গে বেরিয়ে পড়েছেন শুভশ্রী। তবে সেই গাড়ি নিজেই চালাচ্ছেন দেখে খুশি অনুরাগীরা।

Tollywood actress Shubhashree Ganguly takes her family out, occupies the driving seat

গাড়ির চালকের আসনে দেখা গেল শুভশ্রীকে। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৭:১৮
Share: Save:

১ মে আন্তর্জাতিক শ্রম দিবস, ছুটির আবহ। ছোট পর্দাই হোক বা বড় পর্দা, টলিপাড়ায় তারকাদের ব্যস্ততা কমে না। তবে সোমবারের দিনটা প্রত্যেকেই যেন একটু পরিবারের সঙ্গে সময় কাটাতে চাইছেন। অন্তত শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে দেখে সে রকমই আন্দাজ পাওয়া গেল। শুধু সময় কাটানোই নয়, শ্বশুর-শাশুড়িকে নিয়ে বেরিয়ে পড়লেন। নিজেই বসলেন গাড়ির চালকের আসনে।

সোমবার রাজ চক্রবর্তী ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন। সেই ভিডিয়োতেই বিষয়টা খোলসা হয়। ভিডিয়োতে দেখা যাচ্ছে গাড়ি চালাচ্ছেন শুভশ্রী। পাশের সিটে রয়েছেন অভিনেত্রীর শাশুড়ি। আর পিছনের সিটে বসে রয়েছেন তাঁর শ্বশুরমশাই। গন্তব্য থেকে বাড়ির সামনে এসে দাঁড়াতে দেখা গেল গাড়িটিকে। ভিডিয়োটি শুট করেছেন রাজ চক্রবর্তী। অবশ্য এই ভিডিয়োতে তিনি নিজের মুখ দেখাননি। ভিডিয়ো পোস্ট করে সেখানে ভালবাসার ইমোজি দিয়েছেন রাজ। সঙ্গে জুড়ে দিয়েছেন শুভশ্রী অভিনীত ‘পরিণীতা’ ছবির ‘তোমাকে’ গানটি।

তবে সপরিবার তাঁরা কোথায় গিয়েছিলেন তা ভিডিয়োতে খোলসা করেননি রাজ। শুভশ্রীর পরনে লাল শাড়ি। সোনার গয়নায় সেজেছেন তিনি। কপালে লাল টিপ এবং সিঁথিতে সিঁদুর। শ্বশুর-শাশুড়ির পরনেও শাড়ি এবং পাঞ্জাবি। যা দেখে অনেকেই অনুমান করেছেন, সপরিবারে হয়তো কোথাও পুজো দিতে গিয়েছিল চক্রবর্তী পরিবার। আবার কেউ কেউ উল্লেখ করেছেন, ভিডিয়োটি পুরনো, কয়েক বছর আগের। প্রিয় তারকাকে অন্য ভূমিকায় দেখে খুশি অনুরাগী মহল।

সম্প্রতি, মুক্তি পেয়েছে শুভশ্রী অভিনীত ওয়েব সিরিজ় ‘ইন্দুবালা ভাতের হোটেল’। এই সিরিজ়ে নামভূমিকায় শুভশ্রীর অভিনয় দর্শকের নজর কেড়েছে। অন্য দিকে, রাজ এখন তাঁর নতুন ওয়েব সিরিজ় ‘আবার প্রলয়’-এর পোস্ট প্রোডাকশনের কাজ নিয়ে ব্যস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subhashree Ganguly Tollywood Actor Raj Chakrabarty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE