Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Diwali Celebration

আরও কাছাকাছি শোভন-সোহিনী, ছেলের ছবি দিলেন জিৎ, টলিপাড়ার কালীপুজো জমজমাট

টলিপাড়ার এই দীপাবলি বেশ জমজমাট। কারও লুকনো প্রেম প্রকাশ্যে, কেউ আবার সন্তানের আগমনে খুশি। কেউ ঝালিয়ে নিলেন পুরনো সম্পর্কই।

Tollywood celebrities Sohini Sarkar Shovan Ganguly jeet Yash dasgupta Nusrat Jahan celebrates their Diwali

(বাঁ দিকে) শোভন-সোহিনী। যশ-নুসরত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ১৪:৪১
Share: Save:

শহর জুড়ে আলোয় মাখামাখি। এক উৎসব শেষে আর এক উৎসবের শুরু। দুর্গাপুজোর মতো না হলেও দীপাবলি নিয়ে উচ্ছ্বাস কম নয়। ভাইফোঁটা পর্যন্ত চলে এই উৎসবের রেশ। শুধু সাধারণ মানুষ নন, শামিল হন তারকারাও। রবিবার, দীপাবলির দিন টলিউডে সিনেমার শুটিং ছিল বন্ধ। টলিপাড়ার কোন দম্পতি বা যুগল কী ভাবে কাটালেন আলোর উৎসবের দিনটা!

জিৎ-মোহনা

Tollywood celebrities Sohini Sarkar Shovan Ganguly jeet Yash dasgupta Nusrat Jahan celebrates their Diwali

সপরিবার জিৎ। ছবি: সংগৃহীত।

এমনিতেই এই বছরের দীপাবলিটা একটু বেশি স্পেশ্যাল মদনানি পরিবারের জন্য। সদ্য বাবা-মা হয়েছেন জিৎ মদনানি ও মোহনা মদনানি। ১৬ অক্টোবর পুত্রসন্তানের জন্ম দিয়েছেন মোহনা। মেয়ে নভন্যার ১১ বছর পর ফের সন্তানের বাবা-মা হয়েছেন এই তারকা দম্পতি। অনুরাগীরা অপেক্ষায় ছিলেন, কবে ছেলেকে প্রকাশ্যে আনবেন অভিনেতা! দীপাবলির থেকে ভাল সময় আর কী-ই বা হতে পারে। তাই দীপাবলির দিন তাঁদের পরিবারের সব থেকে খুদে সদস্যকে কোলে নিয়ে ছবি দিলেন মদনানি পরিবার।

শোভন-সোহিনী

Tollywood celebrities Sohini Sarkar Shovan Ganguly jeet Yash dasgupta Nusrat Jahan celebrates their Diwali

সোহিনী সরকার-শোভন গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে টলিপাড়ার সবথেকে চর্চিত জুটি শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকার। দীপাবলিতে সোহিনীর বাড়িতে ঘরোয়া আড্ডায় উপস্থিত ছিলেন তাঁদের কাছের বন্ধুরা। এ দিন শোভনের সঙ্গে রংমিলান্তি করে পোশাক পরেন সোহিনী। অনেক দিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন, শোভন এবং সোহিনী প্রেম করছেন। প্রকাশ্যে কখনও কেউ এ কথা বলেননি। মাঝে অবশ্য দু’জনের একটি ছবি পোস্ট করে মুছে দেন শোভন। তবে এ বার সোহিনী নিজেই তাঁর সমাজমাধ্যমের পাতায় দিলেন দু’জনের আদুরে ছবি।

যশ-নুসরত

দীপাবলির দিনও একে অপরের সঙ্গেই দেখা গেল যশ-নুসরতকে। রংমিলান্তি করে পোশাক পরেছিলেন তাঁরাও। শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীদের। তবে এ বারের দীপাবলিতে অনুপস্থিত তাঁদের ছেলেরা।

রাহুল-প্রিয়াঙ্কা

ফের সম্পর্ক জোড়া লেগেছে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকারের। ছেলে সহজের কথা ভেবেই ভেঙে যাওয়া সম্পর্ককে দ্বিতীয় সুযোগ দিচ্ছেন তাঁরা। দীপাবলির দিন সপরিবারে ছবি দিলেন টলিপাড়ার এই দম্পতি।

গৌরব-ঋদ্ধিমা

ছেলে ধীরের সঙ্গে এটা গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষের প্রথম দীপাবলি। তাই ছেলে ধীরের নামেই রঙ্গোলি দিয়ে দীপাবলির শুভেচ্ছা জানালেন অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE