পরিচালক নীরজ পাণ্ডের সিনেমা মানেই  চমক। চমকই যেন তাঁর সিনেমার অন্যতম প্রধান চরিত্র। কখনও পরিচালক হিসাবে, আবার কখনও প্রযোজক হিসাবে নীরজ এরকম সব চমক দিয়েই অভ্যস্ত। জিৎ এবং আবির অভিনীত ‘টাইগার’ প্রযোজনা করেছেন। কিছুদিন আগেই ‘ধোনি’ বায়োপিক করে বলিউডকে আরও চমকে দেন এই পরিচালক। স্বাভাবিক ভাবেই তাঁর প্রযোজিত নতুন সিনেমা ‘নাম শাবানা’ নিয়ে চারিদিকে শোরগোল। তাপসী পান্নু এই ছবিতে শাবানা খান।

শাবানা নামের এক ‘র’ এজেন্টের বাস্তব জীবন কাহিনি নিয়ে গড়ে উঠেছে এই ছবি। শিবম নায়ার এই ছবির পরিচালনা করছেন। ‘বেবি’ তে যে ২০ মিনিটের চরিত্রে তাপসী বাজিমাত করেছিলেন সেই চরিত্রের ভিত্তিতেই গড়ে উঠেছে শাবানা চরিত্রটি। ‘বেবি’র সেই চরিত্রটি করার পরে তাপসী এখন ‘পিঙ্ক’ এবং ‘গাজি অ্যাটাক’ এর মতো ছবিতেও মাত করে দিয়েছেন।

অক্ষয় কুমার এই ছবিতে ক্যামিও করেছেন। মনোজ বাজপায়ী এখানে তাপসী অর্থাৎ শাবানা খানকে ‘র’ এজেন্ট করে তোলার জন্য প্রশিক্ষণ দিচ্ছেন। এছাড়াও ছবিতে রয়েছেন অনুপম খের ও ড্যানি ডেনজংপা। ‘বেবি’র প্রায় সবাই আবার ‌ফিরছেন ‘নাম শাবানা’ নিয়ে।

দেখুন ভিডিও

ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই এই ছবি নিয়ে হৈ হৈ রব আরও বেড়ে যায়। ছবিতে অ্যাকশন সিকোয়েন্সে একেবারে অন্যরকম দেখাচ্ছে তাপসীকে। নীরজ পাণ্ডে, শীতল ভাটিয়া, গুলশন কুমার, কেপ অব গুড ফিল্মস এবং এ প্ল্যান সি স্টুডিওস এই ছবির পরিচালনা করছেন। আগামী ৩১ মার্চ মুক্তি পাবে ‘নাম শাবানা’

আরও পড়ুন- রাজ অতীত, ভ্যালেন্টাইনস্ ডে-তে মিমির জীবনে নতুন বন্ধু!