Advertisement
১৭ মে ২০২৪
Trina Saha

তৃণার হাতে চুম্বন শাহরুখের, ‘কার মুখ দেখে উঠেছিলাম’, ভাবছেন অভিনেত্রী

এ যেন তৃণার কাছে ‘ফ্যান গার্ল মোমেন্ট’। শাহরুখ, অমিতাভ, রানি বলিউডের সব রথী-মহারথীদের সঙ্গে এক মঞ্চে তৃণা সাহা। চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখের সঙ্গে আলাপের অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী।

শাহরুখের সঙ্গে দেখা তৃণার, স্বপ্ন পূরণ অভিনেত্রীর

শাহরুখের সঙ্গে দেখা তৃণার, স্বপ্ন পূরণ অভিনেত্রীর সৌজন্যে-ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২২ ১২:২৮
Share: Save:

অমিতাভ বচ্চন, অন্য জন শাহরুখ খান। ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে তাঁদের দেখতে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে বাঁধভাঙা উচ্ছ্বাস। মঞ্চে উপস্থিত অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শাহরুখ খান, রানি মুখোপাধ্যায়, মহেশ ভট্টরা। সঙ্গে বাংলা ইন্ডাস্ট্রির সিনেমা জগতের তারকারা। সেখানেই টিভি তারকাদের প্রতিনিধি হয়ে উপস্থিত ছিলেন অভিনেত্রী তৃণা সাহা। শাহরুখের ঠিক পিছনে গোলাপি শাড়িতে দেখা মিলল তাঁর। বছর ৫৭-এর সুপারস্টারের সঙ্গে দেখা করার স্বপ্ন বহু বছরের। তৃণার সেই স্বপ্নপূরণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এসআরকের সঙ্গে পরিচয় করিয়ে দেন তাঁর। পাল্টা তৃণার হাত ছুঁয়ে স্নেহের চুম্বন করলেন বাদশাহ।

তৃণা-শাহরুখ সাক্ষাতের খোঁজ নিল আনন্দবাজার অনলাইন। গত কালের পর থেকেই তৃণা নাকি ঘোরে আছেন। ঠিক এক মিনিট কথা হয়েছে শাহরুখ-তৃণার। অভিনেত্রীর কথায়, ‘‘আসলে আমার কাল ওই মঞ্চে বসার কথাই ছিল না। দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়) বললেন মঞ্চে বসতে। টিভির জগৎ থেকে আমিই একমাত্র ছিলাম সেই মঞ্চে। এটা প্রাপ্তি। বসলাম ঠিক শাহরুখের পিছনে। ছোট্টবেলা থেকে স্বপ্ন দেখা করব ওঁর সঙ্গে। গত কাল আলাপ করিয়ে দিলেন দিদি। প্রথম আলাপে আমার হাতে আলতো চুম্বন করলেন। আমি সেখানেই যেন শেষ হয়ে গেলাম।’’‘দিওয়ানা’ ছবি দেখেই শাহরুখ অনুরাগী হয়েছেন তৃণা, জানিয়েছেন অভিনেতাকে। শুধু শাহরুখ নয়, কথা হয়েছে রানি মুখোপাধ্যায়ের সঙ্গেও। মঞ্চে উপস্থিত রানির সঙ্গে কথা বলছেন তৃণা। অভিনেত্রীর দিকে একদৃষ্টে তাকিয়ে এসআরকে। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন অভিনেত্রী।তৃণার কথায়, ‘‘বহু বছরের স্বপ্ন পূরণ হল কাল, গত কাল যে কার মুখ দেখে উঠেছিলাম!’’ ঘোর কাটতেই চাইছে অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trina Saha Shah Rukh Khan KIFF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE