Advertisement
২৫ মে ২০২৪
Tusshar Kapoor

Tusshar Kapoor: পুত্র ও ভাগ্নিকে কোলে নিয়ে ছবি দিলেন বলিপাড়ার আর এক ‘সিঙ্গল ফাদার’ তুষার কপূর

কোনও উপলক্ষ ছাড়া মাঝে মধ্যেই বলি অভিনেতা ছেলের প্রতিভা তুলে ধরেন নেটমাধ্যমে।

পুত্র ও ভাগ্নিকে কোলে নিয়ে তুষার

পুত্র ও ভাগ্নিকে কোলে নিয়ে তুষার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২১ ১৯:৫৬
Share: Save:

প্রতিটা দিনই তাঁর কাছে 'পিতৃ দিবস'। সারোগেসির সাহায্যে পু্ত্রসন্তানের বাবা হয়েছেন তিনি। গর্বিত তুষার কপূর প্রায়ই নিজের ইনস্টাগ্রাম ভরিয়ে তোলেন ছেলে ছবি দিয়ে। কর্ণ জোহরের দুই সন্তানের মতো ছেলে লক্ষ্যকেও একা মানুষ করার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। পাঁচ বছর আগে তিনি বাবা হয়েছেন। তার বছর কয়েক পর তুষারের বোন প্রযোজক একতা কপূরও সারোগেসির সাহায্যে মা হয়েছেন।

একতা-কন্যা রেভি ও ছেলে লক্ষ্যকে কোলে নিয়ে নতুন ছবি দিলেন তুষার। লিখলেন, ‘দুই সন্তানের বাবাদের জন্য এই ছবি’। ‘বাবাদের’ কেন? উত্তর মিলল পরের ছবিতে। সেখানে একতা ও তাঁর বাবা, বর্ষীয়ান অভিনেতা জিতেন্দ্রর কোলে বসে রয়েছে ছোট্ট তুষার এবং ছোট্ট একতা। পুরনো সেই ছবিতে যদিও গম্ভীর ভাবে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন তুষার, নতুন ছবিতে দুই খুদেকে কোলে নিয়ে তাঁর হাসি আর ধরে না।

পিতৃ দিবসে তিনি একটি বড় পোস্ট লিখেছিলেন ছেলের জন্য। ছবি দিয়ে বাবা-ছেলের রসায়ন বুঝিয়েছিলেন অনুরাগীদের। ছেলের সঙ্গে কাটানো বিভিন্ন সুন্দর মুহূর্ত ধরা পড়েছিল সে দিন। তাঁর লেখায়, ‘পাঁচ বছর আগে প্রথম যে দিন আমার জীবনে এলে তুমি, সে দিন থেকে তোমার মধ্যে আমি নিজেকে খুঁজে পাই। ধন্যবাদ তোমাকে। আমার সৌভাগ্য তুমি, ঈশ্বরের উপহার তুমি। আমার সুপারহিরো তুমি।’

কোনও উপলক্ষ ছাড়া মাঝে মধ্যেই বলি অভিনেতা ছেলের প্রতিভা তুলে ধরেন নেটমাধ্যমে। ভালবাসায় ভরিয়ে দেন ছোট্ট লক্ষ্যকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ekta Kapoor Tusshar Kapoor Single Father
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE