Advertisement
১৯ মে ২০২৪
Urfi Javed-Kangana Ranaut

হিন্দু হন বা মুসলিম, তাঁরা অভিনেতাই! ‘পাঠান’ নিয়ে কঙ্গনার মন্তব্যের পর সরব উরফি

‘পাঠান’-এও ধর্ম খুঁজছেন? কঙ্গনার মন্তব্যের পাল্টা জবাব দিলেন উরফি। শিল্পের বিচারের ক্ষেত্রে সাম্প্রদায়িকতার কোনও জায়গা নেই বলেই মনে করালেন উরফি।

Photo of Bollywood actor Kangana Ranaut And Model-Actress Urfi Javed.

‘পাঠান’ নিয়ে কঙ্গনার মন্তব্যের কী জবাব দিলেন উরফি? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১২:৪৭
Share: Save:

শিল্পীর আবার হিন্দু-মুসলমান হয় নাকি? ‘পাঠান’ নিয়ে কঙ্গনার সাম্প্রতিক মন্তব্যের পর মুখ খুললেন উরফি জাভেদ। তাঁর দাবি, শিল্পকে ধর্মের চোখ দিয়ে দেখা অপরাধ। খানেদের নিয়েও সেই সাম্প্রদায়িকতা চলছে বলে সরব হলেন মডেল-তারকা।

‘পাঠান’ মুক্তির পর বক্স অফিসে ঝড়। দারুণ ইনিংসে একের পর এক নজির গড়ছে শাহরুখ খান অভিনীত ছবি। সেই আবহে মন্তব্য করেই চলেছেন কঙ্গনা রানাউত। শুরুতে তাঁর দাবি ছিল, ছবিটি নিয়ে অহেতুক মাতামাতি হচ্ছে। বক্স অফিসে কত আয় হল, তা দিয়ে ছবির গুণাগুণ বিচার হচ্ছে। তবে ছবি দেখার পর অবশ্য অন্য কথা বলেছেন পরিচালক তথা অভিনেত্রী।

কঙ্গনার মতে, ‘‘চারপাশে যে পরিসংখ্যান দেখছি, তা বেশ ভালই। এ দেশে খান ও মুসলিম তারকাদের প্রতি ভালবাসার মাত্রা যে একটু বেশি, তা বলার অপেক্ষা রাখে না।’’ তিনি আরও বলেন, “এই দেশ একমাত্র খানেদের ভালবেসেছে… যত সময় গিয়েছে সেটাই স্পষ্ট হয়েছে। মুসলিম অভিনেত্রীদের নিয়েও মুগ্ধতা রয়েছে দেশবাসীর। তাই ভারতকে সাম্প্রদায়িক মনে করার কোনও কারণ দেখছি না। ঘৃণার বাতাবরণও নেই। ভারতের মতো দেশ হয় না!”

কঙ্গনার এই মন্তব্যের প্রেক্ষিতেই উরফির পাল্টা টুইট, “এ সব কী বলছেন! মুসলিম অভিনেতা-হিন্দু অভিনেতা, এই বিভাজনের অর্থ কী? ধর্ম দিয়ে শিল্পের বিচার হয় না। তাঁরা শুধুই অভিনেতা।”

সম্প্রতি কুড়ি মাসের নির্বাসন কাটিয়ে টুইটারে ফিরেছেন কঙ্গনা। তার পর থেকেই একের পর এক বোমা ফাটাচ্ছেন। সমাজমাধ্যমে বিদ্বেষমূলক মন্তব্যের জন্য বন্ধ করে দেওয়া হয় তাঁর টুইটার অ্যাকাউন্ট। তার পরই ফের স্বমহিমায় বলিউডের ‘কুইন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE