Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Urvashi Rautela

রোদে পুড়ে খালি পায়ে ৪৬ কিলোমিটার হাঁটা, ঋষভ মাঠে ফিরতেই ব্রত উর্বশীর?

ঋষভের জন্য নাকি ব্রত রেখেছেন অভিনেত্রী।তীব্র গরম। তার মাঝেই খালি পায়ে প্রায় ৪৬ কিলোমিটার হেঁটে কোথায় গেলেন উর্বশী?

Urvashi Rautela walk 46 km barefoot for rishabh pant

(বাঁ দিকে) ঋষভ পন্থ। উর্বশী রাউতেলা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১৮:৩৭
Share: Save:

১৫ মাস বাদে মাঠে নামলেন ঋষভ পন্থ, আইপিএলের চলতি মরসুমে। দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হয়ে খেলছেন তিনি। মাঠে ফিরতেই নানা ছুতোয় উর্বশী রাউতেলার কথায় ফিরে ফিরে আসছেন ঋষভ! একটা সময় ঋষভ ও উর্বশীর সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। ২০১৮-২০১৯ সালে এই দুই তারকার প্রেমের গুঞ্জন প্রকাশ্যে আসে। যদিও তার পর বিস্তর কাদা ছোড়াছুড়িও চলে দু’পক্ষের মধ্যে। তবে ২০২২ সালে যখন ভয়ঙ্কর পথ দুর্ঘটনার মুখে পড়েন ঋষভ, সেই সময় ইনস্টাগ্রামে ‘প্রার্থনা’ লিখে পোস্ট করেন উর্বশী। শোনা যায়, অভিনেত্রীর মা নাকি ঋষভকে দেখতে গিয়েছিলেন হাসপাাতলে। মাঝে প্রায় দেড় বছর চিকিৎসাধীন ছিলেন তিনি, হাঁটাচলার শক্তি হারিয়েছিলেন ভারতীয় দলের এই উইকেট রক্ষক। তবে সুস্থ হয়ে ময়দানে ফিরতেই উর্বশীর তরফে থেকে আসছে নানা মন্তব্য। এ বার শোনা যাচ্ছে, ঋষভের জন্য নাকি ব্রত রেখেছেন অভিনেত্রী।

তীব্র গরম। তার মাঝেই খালি পায়ে প্রায় ৪৬ কিলোমিটার হেঁটে তারা বাবা কুটিয়ার দর্শন করলেন উর্বশী। এটি হরিয়ানার সিরসায় অবস্থিত শিবের মন্দির। সেখানেই নাকি পায়ে হেঁটে গিয়েছেন উর্বশী। যদিও এই প্রসঙ্গে নিজে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। তবে উর্বশী বরাবরই ঈশ্বরে বিশ্বাসী। সিদ্ধিবিনায়ক থেকে তিরুপতি, বিভিন্ন সময় মন্দির দর্শনে দেখা যায় তাঁকে। তবে এ বার তাঁর তারা বাবা কুটিয়া মন্দির দর্শনের কারণ নিয়ে শুরু হয়েছে জল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE