Advertisement
১৭ মে ২০২৪
Royal Bengal Tiger

জঙ্গলে বাঘের মুখোমুখি ‘ভেড়িয়া’! বছরশেষে রোমহর্ষক ভিডিয়ো ভাগ করে নিলেন বরুণ

গোটা বছরই রোমাঞ্চে ভরা ছিল বরুণের। একের পর এক সফল ছবি। বছরশেষেও খুশির বার্তাই দিতে চাইলেন নায়ক। সঙ্গে মিশে রইল রোমাঞ্চ।

উষ্ণতার পারদ জঙ্গলের মধ্যে বেশ কম, তবে ভিডিয়ো দেখে বেড়ে গেল এক লহমায়।

উষ্ণতার পারদ জঙ্গলের মধ্যে বেশ কম, তবে ভিডিয়ো দেখে বেড়ে গেল এক লহমায়। ছবি:ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১৯:০৬
Share: Save:

কয়েক হাত দূরত্বেই রয়্যাল বেঙ্গল টাইগার! গাড়িতে বসে তাকে পর্যবেক্ষণ করছেন বরুণ ধাওয়ান। ভিডিয়ো করছেন বাঘের সঙ্গেই। বাঘ ফ্রেমে থাকলেও ক্যামেরায় তাকাতে অবশ্য আগ্রহ বোধ করেনি। তবে বছরশেষে বরুণের পোস্ট করা সেই ভিডিয়ো দেখে হাড়হিম হওয়ার জোগাড় অনুরাগীদের।

শনিবার ইনস্টাগ্রামে সেই চমক দিলেন ‘ভেড়িয়া’ অভিনেতা। চিড়িয়াখানায় নয়, বাঘ দেখতে বাঘেরই ডেরায় গিয়েছিলেন বরুণ। ভিডিয়োতে তিনি একা নন, ছিলেন তাঁর স্ত্রী নাতাশা দালালও। কর্মজীবনে ব্যস্ত পোশাকশিল্পী তিনি। ফাঁকতালে বরুণের সঙ্গী হয়েছিলেন জঙ্গল সফরে। সেখানেই পাওনা হল এই মুহূর্ত। কোনও কাঁটাতারের বেড়া নেই। জঙ্গলের মধ্যে এত কাছ থেকে বাঘ দেখতে পাওয়ার অভিজ্ঞতা তাঁরা ধরে রেখেছেন ক্যামেরায়। বরুণ-নাতাশা দু’জনেই জ্যাকেট আর পশমের টুপি পরেছিলেন। যা থেকে বোঝা যায়, উষ্ণতার পারদ জঙ্গলের মধ্যে বেশ কম। চারপাশে ফোনক্যামেরা ঘুরিয়ে যা কিছু তুলে নেওয়া যায়, সেটুকুই বছরের সেরা স্মৃতি।

ভিডিয়ো পোস্ট করে বরুণ লিখেছেন, “যখন নেকড়ে আর বাঘ মুখোমুখি।” সেই দেখে ভালবাসায় ভরিয়েছেন সতীর্থরা। অনুরাগীরাও ভয়মিশ্রিত হর্ষ প্রকাশ করেছেন। গোটা বছরই রোমাঞ্চে ভরা ছিল বরুণের। একের পর এক সফল ছবি। বছরশেষেও খুশির বার্তাই দিতে চাইলেন নায়ক। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন। বরুণ অভিনীত ভৌতিক ছবি ‘ভেড়িয়া’ মুক্তি পেয়েছিল নভেম্বরের ২৫ তারিখ। নতুন বছরে ‘বাওয়াল’-এ দেখা যাবে তাঁকে, জাহ্নবী কপূরের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Royal Bengal Tiger Varun Dhawan Jungle
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE