Advertisement
১০ জুন ২০২৪
Bhediya

শহরে টিম ‘ভেড়িয়া’, বরুণকে সঙ্গ দিতে হাজির প্রসেনজিৎ

কলকাতায় ছবির প্রচারে বরুণ ধওয়ান। কিন্তু সকলকে চমকে দিয়ে সেখানে হাজির প্রসেনজিৎ! কিন্তু কেন?

ভেড়িয়া’র সাংবাদিক সম্মেলনে বরুণ কৃতির সঙ্গী প্রসেনজিৎ।

ভেড়িয়া’র সাংবাদিক সম্মেলনে বরুণ কৃতির সঙ্গী প্রসেনজিৎ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ২০:৪৫
Share: Save:

মঙ্গলবার ছবির প্রচারে শহরে বরুণ ধওয়ান এবং কৃতি শ্যানন। খবরটা অনেকের জানা থাকলেও ‘‘ভেড়িয়া’’র সাংবাদিক সম্মেলনে যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় হাজির হবেন, তা ঘুণাক্ষরেও কেউ টের পাননি। ছবির কলাকুশলীকে শুভেচ্ছা জানাতেই টলিউড ফ্রন্ট ম্যানের এই উপস্থিতি। কিন্তু সবটাই বরুণের বাবা পরিচালক ডেভিড ধওয়ানের প্রতি সৌজন্য রক্ষার খাতিরে।

প্রথাগত সাংবাদিক সম্মেলনের শুরুতেই প্রসেনজিৎ এসে বললেন, ‘‘কাল বরুণ এক বার আমাকে ফোন করে ওর ইচ্ছাপ্রকাশ করে। আমিও এক কথায় রাজি হয়ে যাই। কারণ ওর বাবার সঙ্গে আমার দীর্ঘদিনের আলাপ। আমরা একসঙ্গে ‘আধিয়াঁ’ ছবিতে কাজ করেছিলাম। তা ছাড়া বরুণকে আমি চোখের সামনে বড় হতে দেখেছি। ওর অনুরোধ ফেলতে পারিনি।’’ এরপরই ঘটল এক মজার ঘটনা। ডেভিড পুত্র প্রসেনজিৎকে ‘দাদা’ সম্মধন করে বসলেন। মজার ছলে প্রসেনজিৎ অবাক হওয়ার ভান করতেই বরুণ অবশ্য সামাল দিয়ে বললেন, ‘‘আসলে আমি জানি বাঙালিদের কাছে ওনার বয়স এখনও ১৬ বছর।’’

শহরে ছবির প্রচারে অন্য মুডে বরুণ ও কৃতি।

শহরে ছবির প্রচারে অন্য মুডে বরুণ ও কৃতি। নিজস্ব চিত্র।

বরুণ ও কৃতি ছাড়াও এ দিল ছবির প্রচারে টিমের সঙ্গে হাজির ছিলেন আরও দুই অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং পালিন কাবাক। ছিলেন ছবির প্রযোজক দিনেশ ভিজান।

‘দিলওয়ালে’র প্রায় সাত বছর পর আবার বড় পর্দায় বরুণ-কৃতি জুটি। বরুণের মধ্যে কী কী পরিবর্তন লক্ষ্য করেছেন কৃতি? বললেন, ‘‘দ্বিতীয় ছবিটা করতে আমাদের অনেকটা সময় লেগে গেল। কিন্তু আমরা খুব ভাল বন্ধু। অভিনেতা হিসেবে ও আগের থেকে অনেকটাই পরিণত হয়েছে।’’ এই প্রসঙ্গে বরুণ এর সংযুক্তি, ‘‘আসলে এই ছবিতে আমাদের সেই অর্থে রোম্যান্স নেই। কারণ একদম অন্য ধরনের চরিত্র। তা সত্ত্বেও কৃতি খুব ভাল কাজ করেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE