Advertisement
১৬ মে ২০২৪
Mahesh Babu

প্রিয়জনকে হারালেন সুপারস্টার মহেশ বাবু, শোকের ছায়া পরিবারে

একের পর এক স্বজনবিয়োগ মহেশ বাবুর পরিবারে, এ বার পিতৃহারা হলেন তেলুগু ছবির সুপারস্টার।

মহেশের পিতৃবিয়োগ।

মহেশের পিতৃবিয়োগ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ০৯:০৫
Share: Save:

তেলুগু ছবির সুপারস্টার মহেশ বাবুর পিতৃবিয়োগ। দক্ষিণী ছবির কিংবদন্তি তারকা গট্টামানেনি শিব রামা কৃষ্ণমূর্তি ছিলেন অভিনেতার বাবা। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৮০। ১৫ নভেম্বর সোমবার ভোর চারটে নাগাদ প্রয়াত হন কিংবদন্তি তারকা মহেশ বাবুর বাবা। দিন কয়েক ধরেই শারীরিক অবস্থা ভাল যাচ্ছিল না অভিনেতার বাবার। সোমবার হৃদ্‌রোগে আক্রান্ত হলে হাসপাতালে ভর্তি করা হয় গট্টামানেনি শিব রামা কৃষ্ণমূর্তিকে। পুত্রবধূ নম্রতা শিরোদকরই শ্বশুরকে হাসাপাতালে ভর্তি করান। চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রাখার কথা বললেও এক দিন কাটতে না কাটতেই মঙ্গলবার ভোর চারটে নাগাদ প্রয়াত হন অভিনেতার বাবা।

তিনি ছিলেন একাধারে প্রযোজক, পরিচালক ও অভিনেতা। ৩৫০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন। একের পর এক হিট ছবি দিয়েছেন তাঁর দর্শকদের। এমন একটা সময় গিয়েছে অভিনেতার বাবা কৃষ্ণ তিনটি শিফটেই কাজ করেছেন। তবে এমনও হয়েছে, বহু ছবিতে বিনা পারিশ্রমিকেও কাজ করেছেন এই কিংবদন্তি তারকা। পদ্মভূষণ সম্মান পান প্রয়াত এই কিংবদন্তি শিল্পী। শুধু অভিনয় নয়, রাজনীতিতেও সক্রিয় ছিলেন মহেশ বাবুর বাবা। ১৯৮০ সালে কংগ্রেসে যোগ দেন, পরে সাংসদও হন। কিন্তু রাজীব গান্ধীর মৃত্যুর পর তিনি রাজনীতি থেকে বিদায় নেন।

দিন কয়েক আগে মা ইন্দিরা দেবীকে হারান অভিনেতা। প্রথম স্ত্রী ইন্দিরার প্রয়াণের পর দ্বিতীয় স্ত্রী নির্মলা ২০১৯-এ মারা গেলে শোকস্তব্ধ হয়ে পড়েন অভিনেতার বাবা। তার পর জানুয়ারি মাসে মহেশ বাবুর বড় দাদা রমেশ বাবু প্রয়াত হন। একের পর এক প্রিয়জন হারানোর শোকে জর্জরিত তাঁদের পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahesh Babu Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE