Advertisement
০১ মে ২০২৪
Jaya Prada

অভিনেত্রী জয়া প্রদাকে ছ’মাসের জেলের সাজা শোনাল চেন্নাইয়ের আদালত

বেশ কয়েক বছর আগে চেন্নাইয়ে একটি সিনেমা হল কিনেছিলেন জয়া। সহযোগী ছিলেন রাম ও রাজা। কিন্তু টানা লোকসান হওয়ায় ওই হলটি তাঁরা বন্ধ করে দেন। এর পরেই জয়ার বিরুদ্ধে অভিযোগ ওঠে।

An image of Jaya Prada

জয়া প্রদা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ০২:৫১
Share: Save:

অভিনেত্রী, রাজনীতিবিদ জয়া প্রদাকে পুরনো এক মামলায় ছ’মাসের জেল এবং ৫ হাজার টাকা জরিমানার সাজা শোনাল চেন্নাইয়ের একটি আদালত। জয়ার দুই ব্যবসায়িক সহযোগী রাম কুমার এবং রাজা বাবুকেও ওই মামলায় দোষী সাব্যস্ত করেছে আদালত।

সংবাদমাধ্যম টাইমস নাউ প্রকাশিত খবর অনুযায়ী, বেশ কয়েক বছর আগে চেন্নাইয়ে একটি সিনেমা হল কিনেছিলেন জয়া। সহযোগী ছিলেন রাম ও রাজা। কিন্তু টানা লোকসান হওয়ায় ওই হলটি তাঁরা বন্ধ করে দেন। এর পরেই জয়ার বিরুদ্ধে অভিযোগ ওঠে, যে কর্মীরা ওই সময় কর্মরত ছিলেন, তাঁদের বেতন থেকে কেটে নেওয়া স্বাস্থ্যবিমার টাকা জমা দেওয়া হয়নি। এর পর সরকারি ভাবে লিখিত অভিযোগ দায়ের হয়। কর্মীদের সেই অভিযোগের ভিত্তিতে জয়া, রাম এবং রাজার বিরুদ্ধে চেন্নাইয়ের এগমোর ম্যাজিস্ট্রেট আদালতে মামলা ওঠে। জয়ারা ওই টাকা ফেরত দিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মামলা তুলে নেওয়ার অনুরোধ করেন। কিন্তু সেই আবেদন খারিজ করে আদালত শুক্রবার ওই মামলার সাজা ঘোষণা করে।

প্রসঙ্গত, হিন্দি এবং তেলুগু মিলিয়ে প্রায় ৩০০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন জয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jaya Prada Imprisonment Fine ESI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE