Advertisement
১৬ মে ২০২৪
Tanuja

৮০তম জন্মদিনে তনুজা, তাঁকে ঘিরে নিজেদের অনুভব জানালেন কাজল-অজয়

২৩ সেপ্টেম্বর জন্মদিন তনুজার। বিশেষ দিনে অভিনেত্রীকে শুভেচ্ছাবার্তা কাজল এবং অজয়ের।

Veteran actress Tanuja celebrates her 80th birthday, Kajol send special wish

কাজল-তনুজা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৩৩
Share: Save:

জন্মদিনে মাকে বিশেষ শুভেচ্ছা জানালেন মেয়ে। পিছিয়ে রইলেন না জামাইও। ২৩ সেপ্টেম্বর শনিবার ছিল অভিনেত্রী তনুজার ৮০তম জন্মদিন। জন্মদিনে অভিনেত্রীকে সমাজমাধ্যমে বিশেষ শুভেচ্ছাবার্তা জানালেন কাজল।

তনুজাকে শুভেচ্ছা জানাতে শনিবার ইনস্টাগ্রামে একটি বিশেষ ভিডিয়ো পোস্ট করেন কাজল। সঙ্গে লেখেন, ‘‘ভালবাসা, প্রজ্ঞা এবং আনন্দের আট দশক। আমার প্রিয় মাকে জন্মদিনের শুভেচ্ছা।’’ তবে এখানেই শেষ নয়। এই ভিডিয়োয় কাজল বলেছেন, ‘‘তুমি আমাকে যা যা শিখিয়েছ এবং শিখিয়ে চলেছ, তার জন্য ধন্যবাদ। আমি তোমাকে প্রচণ্ড ভালবাসি।’’ এই ভিডিয়োটিকে তনুজার পুরনো একাধিক সাক্ষাৎকারের ক্লিপিং দিয়ে সাজিয়েছেন কাজল।

শুধু কাজল নন, অভিনেত্রীর বোন তানিশা মুখোপাধ্যায়ও ইনস্টাগ্রামে তনুজার সঙ্গে একাধিক ছবি সহ একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘‘আমার যোদ্ধা, আমার দেবী। যে মানুষটি আমাকে শিখিয়েছেন যে, বয়স নিছক একটা সংখ্যা মাত্র এবং জীবন নিজের শর্তেই যাপন করা উচিত।’’ অন্য দিকে, কাজলের স্বামী অজয় দেবগন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে তনুজার একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘‘আমাদের চিরকালীন আনন্দ এবং শক্তির উৎস।’’

তনুজাকে গত বছর ‘মডার্ন লভ: মুম্বই’ ওয়েব সিরিজ়ে দেখেছেন দর্শক। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল তনুজা অভিনীত বাংলা ছবি ‘সোনার পাহাড়’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE