Advertisement
১৮ মে ২০২৪
Vicky Kaushal

চোখে চশমা, পরনে ফুলছাপ শার্ট, একেবারে নতুন অবতারে হাজির ভিকি কৌশল

‘স্যাম বাহাদুর’-এর শুটিং প্রায় শেষের পথে। মেঘনা গুলজ়ারের ছবির কাজ শেষ করে এক নতুন অবতারে পর্দায় ফিরছেন ভিকি কৌশল।

Photograph of Vicky Kaushal.

‘স্যাম বাহাদুর’-এর শুটিং শেষ করে এক নতুন অবতারে পর্দায় ফিরছেন ভিকি কৌশল। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৬:৩৬
Share: Save:

‘স্যাম বাহাদুর’ ছবির শুটিং প্রায় গুটিয়ে এনেছেন। সম্প্রতি ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’ হাতছাড়া হলেও, অন্য একটি কাজে মরাঠা বীর সম্ভাজী মহারাজের চরিত্রেও প্রায় চূড়ান্ত ভিকি কৌশলের নাম। এ বার প্রকাশ্যে এল তাঁর আরও একটি ছবির খবর। অনুরাগ কশ্যপের আগামী ছবিতেও একটি বিশেষ চরিত্রে দেখা যাবে ভিকিকে। অনুরাগের আসন্ন ছবি ‘অলমোস্ট পেয়ার উইথ ডিজে মহব্বত’-মুক্তি পাবে ৩ ফেব্রুয়ারি। ছবিতে ‘ডিজে মহব্বত’ শীর্ষক চরিত্রে অভিনয় করেছেন ভিকি। রবিবার প্রকাশ্যে এল অভিনেতার ফার্স্ট লুক।

Photograph of Anurag Kashyap and Vicky Kaushal.

অনুরাগের সঙ্গে আবার কাজ করতে পেরে কৃতজ্ঞ ভিকি। ছবি: সংগৃহীত

চোখে চশমা, মাথায় ব্যান্ডানা, পরনে ফুলছাপ শার্ট। অনুরাগের ছবির জন্য একেবারে নতুন সাজে ধরা দিলেন ‘মনমর্জ়িয়াঁ’ খ্যাত অভিনেতা। বেশ কিছু দিন ধরেই অনুরাগের এই ছবি চর্চায় রয়েছে। ছবির অন্যান্য কলাকুশলীদের নাম প্রকাশ্যে এলেও ডিজে মহব্বতের চরিত্র নিয়ে এত দিন তুঙ্গে ছিল জল্পনা। অবশেষে জানা গেল কে এই ডিজে।

এই নিয়ে চতুর্থ বার অনুরাগ কশ্যপের সঙ্গে কাজ করছেন ভিকি কৌশল। এর আগে ‘মনমর্জ়িয়াঁ’ ছবিতেও এক অন্য রকম চরিত্রে দেখা গিয়েছিল অভিনেতাকে। এই ছবিতে তাঁর সাজপোশাক বেশ কিছুটা আলাদা হলেও, ডিজের চরিত্রে কিন্তু ভিকি এর আগেও অভিনয় করেছেন। ছবি সম্পর্কে কথা বলতে গিয়ে অনুরাগ বলেন, ‘‘ডিজে মহব্বতের চরিত্র ছবির গল্পের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এমন কাউকে দরকার ছিল, যাঁকে মানুষ ভালবাসেন ও ভরসা করেন। ভিকিকে আমি যখন থেকে চিনি, তখন থেকেই ও এই রকম।’’

অন্য দিকে অনুরাগের সঙ্গে আবার কাজ করতে পেরে খুশি ভিকিও। তাঁর কথায়, ‘‘অনুরাগ স্যর একাধারে আমার গুরু ও বন্ধু, সিনেমার জগতে আমার হাতেখড়ি ওঁর হাত ধরেই।’’

‘অলমোস্ট পেয়ার উইথ ডিজে মহব্বত’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আলয়া এফ ও নবাগত কর্ণ মেহতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal Anurag Kashyap Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE