Advertisement
১৭ মে ২০২৪
Celeb Gossip

একসঙ্গে বাড়ি থাকলে কী করেন ভিকি-ক্যাট? দাম্পত্যের গোপন কথা ফাঁস করলেন অভিনেতা

সারা বছরই কাজে ব্যস্ত থাকেন ভিকি-ক্যাট। মাঝেমধ্যে এ রকমও হয়েছে, টানা বেশ কয়েক দিন দেখাও হয়নি তাঁদের। কিন্তু বাড়িতে একসঙ্গে থাকলে কী ভাবে সময় কাটান, গোপন কথা ফাঁস করলেন ভিকি।

Vicky Kaushal reveals how he spend his lone time with wife Katrina Kaif

ক্যাটরিনা-ভিকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ২০:৪৯
Share: Save:

দেখতে দেখতে বিয়ের দু’বছর পার করলেন ভিকি কৌশল-ক্যাটরিনা কইফ। ২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানে ধুমধাম করে বিয়ে হয় ভিকি-ক্যাটের। এক সময় তাঁদের জুটিকে কটাক্ষ করতে ছাড়েননি নিন্দকেরা। তবে শত্রুর মুখে ছাই দিয়ে দিব্যি সংসার করছেন তাঁরা। বিয়ের পরে অবশ্য দুই তারকার সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যায় তাঁদের সম্পর্কের রসায়ন। বিভিন্ন সাক্ষাৎকারে তাঁদের দাম্পত্যের নানা গোপন কথা ফাঁস করেন তাঁরা। তবে ক্যাটরিনাকে বিয়ে করার জন্য ভিকিকে নিজের স্বভাবে আমূল পরিবর্তন করতে হয়েছে। সারা বছরই কাজে ব্যস্ত থাকেন তাঁরা। কিন্তু বাড়িতে একসঙ্গে থাকলে কী ভাবে সময় কাটান, গোপন কথা ফাঁস করলেন ভিকি।

দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন স্ত্রী ক্যাটরিনার একটি অদেখা ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট করেন ভিকি। বিমানে তোলা সেই ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন, ‘‘প্লেনে ইন লাইফ বিনোদন। সুন্দরী, তোমায় অনেক ভালবাসা। আরও হাসি ও আনন্দে ভরে উঠুক তোমার জীবন।’’ অন্য দিকে সম্প্রতি ভিকি এক সাক্ষাৎকারে তাঁদের দাম্পত্য জীবনের গোপন কথা ফাঁস করে বলেন, ‘‘আমি যদি কাজ না করি এবং বাড়িতে থাকি, তবে আমি খুবই আলসেমি করে কাটাই।’’ ভিকি জানিয়েছেন, ক্যাটরিনা খুব সুশৃঙ্খল, নিয়ম মেনে চলেন। অভিনেতার সংযোজন, ‘‘যখন আমরা দুজনেই বাড়িতে থাকি এবং কাজের জন্য যদি আমাদের বাইরে যেতে না হয়, তখন আমরা দু’জনেই অলস। এটা খানিকটা দুই অলস মানুষের পার্টি করার মতো। কিন্তু যখন ক্যাটরিনাকে শৃঙ্খলা মানতে হতে হয় তখন ও একেবারে অন্য মানুষ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE