Advertisement
২১ মে ২০২৪
Shah Rukh Khan as Jawan

গেরুয়া বিকিনির পর শাহরুখের নতুন ছবির ভিডিয়ো নিয়ে ফের হইচই! জলের নীচের দৃশ্য দেখে বলিউড সরগরম

‘পাঠান’-এর সাফল্যের পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে শাহরুখ খানের পরের ছবি ‘জওয়ান’। নিরাপত্তার বেড়াজাল কাটিয়ে ছবির সেট থেকে ফের ফাঁস শুটিংয়ের ভিডিয়ো।

Video of Shah Rukh Khan’s Jawan’s underwater sequence leaked on the internet, later removed

পুরোদমে চলছে ‘জওয়ান’-এর শুটিংয়ের কাজ। তার মধ্যেই প্রকাশ্যে এল জলের তলায় ‘জওয়ান’-এর অ্যাকশন দৃশ্য। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৩:৩৩
Share: Save:

বছর শুরু করেই গ্যালারির বাইরে ছক্কা হাঁকিয়েছেন। ‘পাঠান’-এর সাফল্যে রাজকীয় ভঙ্গিতে বলিউডের ফিরে এসেছে তারকা সংস্কৃতি। যার কেন্দ্রে বলিউডের ‘বাদশা’, শাহরুখ খান। বক্স অফিসে এক হাজার কোটি টাকার ব্যবসা করার পরেও প্রেক্ষাগৃহ মাতিয়ে রেখেছেন শাহরুখ ‘পাঠান’ খান। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার পর আরও এক বার ‘পাঠান’ জ্বরে কাবু হয়েছেন দর্শক ও অনুরাগীরা। ‘পাঠান’-এর সাফল্যের পর এ বার ‘জওয়ান’ রূপে দর্শকের সামনে ফিরতে চলেছেন শাহরুখ। দক্ষিণী পরিচালক অ্যাটলির এই ছবির মাধ্যমে সর্বভারতীয় তারকা হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখ খান। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালয়ালম ভাষাতেও একসঙ্গে মুক্তি পাওয়ার কথা ছবির। পুরোদমে চলছে ‘জওয়ান’-এর শুটিংয়ের কাজ। তার মধ্যেই প্রকাশ্যে এল জলের তলায় ‘জওয়ান’-এর অ্যাকশন দৃশ্য।

সম্প্রতি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে ‘জওয়ান’-এর সেটের একটি ভিডিয়ো। তবে সেই ক্লিপিং ভাইরাল হওয়া মাত্রই সরিয়ে নেওয়া হয়েছে ইন্টারনেট থেকে। তার আগেই যদিও একাধিক অনুরাগীরা টুইটারে শেয়ার করেছিলেন ওই ভিডিয়ো। শোনা যাচ্ছে, সুইমিং পুলের ধারে সাজানো ছিল শুটিংয়ের জিনিসপত্র। যা দেখে স্পষ্ট বোঝা যাচ্ছিল, ‘আন্ডারওয়াটার’ কোনও দৃশ্যের শুট করতে চলেছে ছবির গোটা টিম। জলের তলায় শুটিং হতে চলেছে ছবির একাধিক অ্যাকশন দৃশ্যের। তবে, ইন্টারনেট থেকে এখন সরিয়ে নেওয়া হয়েছে ওই ভিডিয়োটি।

অ্যাটলির ‘জওয়ান’ ছবিতে দ্বৈত ভূমিকায় দেখা যেতে চলেছে শাহরুখ খানকে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবিতে শাহরুখের লুক। ব্যান্ডেজ জড়ানো দগদগে চেহারাতেই অনুরাগীদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছেন ‘বাদশা’। ‘পাঠান’ ছবির মাধ্যমে ইতিমধ্যেই নিজেকে ‘অ্যাকশন হিরো’ হিসাবে প্রতিষ্ঠা করেছেন শাহরুখ। শোনা যাচ্ছে, অ্যাকশন দৃশ্যের নিরিখে ‘পাঠান’কেও নাকি ছাপিয়ে যেতে চলেছে ‘জওয়ান’। একাধিক অ্যাকশন দৃশ্যের শুটিং ইতিমধ্যেই সেরে ফেলেছেন শাহরুখ। শুটিং শেষ হলেই পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হতে চলেছে।

এমনকি, ‘জওয়ান’-এ এক বিশেষ চরিত্রের জন্য শুটিং করেছেন বলিউড তারকা সঞ্জয় দত্তও। অ্যাটলির এই ছবিতে অভিনয় করছেন দক্ষিণী তারকা বিজয় সেতুপতিও। রয়েছেন বলিউড অভিনেত্রী সান্যা মলহোত্র, দক্ষিণী অভিনেত্রী নয়নতারা ও প্রিয়মণি। প্রাথমিক ভাবে জুন মাসে ‘জওয়ান’ মুক্তি পাওয়ার কথা থাকলেও পিছিয়ে গিয়েছে সেই তারিখ। সব সময় মতো এগোলে চলতি বছরের অক্টোবর নাগাদ মুক্তি পেতে চলেছে শাহরুখের ‘জওয়ান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE