Advertisement
১৬ মে ২০২৪
Anushka Sharma's Pregnancy Update

বিশ্বকাপের প্রস্তুতি ছেড়ে মুম্বই ছুটলেন বিরাট, সন্তানসম্ভবা অনুষ্কার কি কোনও বিপদ হল?

২০২১ সালে জন্ম বিরাট ও অনুষ্কার কোলে এসেছিল ভামিকা। খবর, তার বছর দুয়েক পরে ফের সন্তানসম্ভবা অনুষ্কা। যদিও এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি যুগল।

Virat Kohli and Anushka Sharma.

(বাঁ দিকে) বিরাট কোহলি। অনুষ্কা শর্মা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৩ ১১:৪৯
Share: Save:

দোরগোড়ায় পুরুষদের এক দিনের ক্রিকেট বিশ্বকাপ। আগামী ৫ অক্টোবর থেকে শুরু হচ্ছে আইসিসি বিশ্বকাপের ম্যাচ। তার আগে রয়েছে বেশ কিছু ওয়ার্ম-আপ ম্যাচও। ভারতের শিবিরে বিশ্বকাপের প্রস্তুতি এখন তুঙ্গে। সেই সব ছেড়ে গুয়াহাটি থেকে জরুরি বিমানে মুম্বইয়ে ছুটলেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। খবর, স্ত্রী ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার পাশে থাকতে মায়ানগরীর উদ্দেশে পাড়ি দিয়েছেন তিনি। এ দিকে গত কয়েক দিন ধরে খবর, অনুষ্কা নাকি সন্তানসম্ভবা। দ্বিতীয় বার মা হতে চলেছেন তিনি। তবে কি কোনও বিপদ হল অভিনেত্রীর? কঠিন সময়ে স্ত্রীর পাশে থাকতেই বিশ্বকাপের প্রস্তুতি ছেড়ে তড়িঘড়ি মু্ম্বইয়ে গেলেন বিরাট? খবর ছড়িয়ে পড়ার পর থেকে বাড়ছে সেই জল্পনা।

২০১৭ সালে ইটালির টাস্কানিতে গাঁটছড়া বাঁধেন বিরাট ও অনুষ্কা। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তাঁরা। সমাজমাধ্যমের পাতায় বিরুষ্কা নামে পরিচিত তাঁরা। বিয়ের বছর চারেক পরে প্রথম বার সন্তানসম্ভবা হন অনুষ্কা। ২০২১ সালের জানুয়ারি মাসে জন্ম হয় বিরাট ও অনুষ্কার মেয়ে ভামিকার। মেয়ের জন্মের পর থেকে তাকে বরাবর আগলে রেখেছেন বিরুষ্কা। মেয়ে বড় হয়ে নিজে বুঝলে তবেই ক্যামেরার সামনে আসবে, এই যুক্তিতে চিত্রগ্রাহীদের কাছে ভামিকার ছবি না তোলারও অনুরোধ রাখেন যুগল। এখন প্রায় আড়াই বছর বয়স ভামিকার। গত মাসের শেষ দিক থেকে কানাঘুষো শোনা যায়, ফের সন্তানসম্ভবা অনুষ্কা। ভামিকার খেলার সঙ্গী নাকি আসতে চলেছে শীঘ্রই। সম্প্রতি এক ম্যাটারনিটি ক্লিনিকের বাইরে অনুষ্কাকে দেখা যায়। অনুষ্কার পোশাক দেখে ছবিশিকারিদের ধারণা হয় যে, তিনি সন্তানসম্ভবা। যদিও অনুষ্কার অনুরোধে তাঁর কোনও ছবি প্রকাশিত হয়নি। বিরাট ও অনুষ্কা আশ্বাস দেন যে, খুব শীঘ্রই নিজেদের তরফে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবেন তাঁরা। তার পর থেকে সেই ঘোষণার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। তার আগেই এল এই খবর। জরুরি সময়ে অনুষ্কার পাশে থাকতে মুম্বই পৌঁছলেন বিরাট।

ভামিকার ক্ষেত্রে সন্তানসম্ভবা হওয়ার খবর নিজেই সমাজমাধ্যমের পাতায় জানিয়েছিলেন অনুষ্কা। বিরাট ও তাঁর ছবি দিয়ে ওই সুখবর ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে। তবে এই বার এখনও সেই রাস্তায় হাঁটেননি অনুষ্কা। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া কিছু ভিডিয়োয় তাঁর চোখেমুখে দেখা যায়নি আনন্দের ছোঁয়াও। তবে কি সত্যিই কোনও জটিলতা দেখা দিয়েছে? উত্তর খুঁজছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anushka Sharma Virat Kohli Vamika
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE