Advertisement
১৮ মে ২০২৪
Samantha Prabhu

Samantha Prabhu: খাবার নাকি যৌন সম্পর্ক, কোনটিকে বাদ দিতে পারেন সামান্থা প্রভু?

দু’মাস হল বিবাহ বিচ্ছেদের। গত ২ অক্টোবর নেটমাধ্যমে ঘোষণা করে আলাদা হয়েছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভু এবং অভিনেতা নাগা চৈতন্য।

কী বেছে নিয়েছেন সামান্থা

কী বেছে নিয়েছেন সামান্থা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২১ ২০:১২
Share: Save:

দু’মাস হল বিবাহ বিচ্ছেদের। গত ২ অক্টোবর নেটমাধ্যমে ঘোষণা করে আলাদা হয়েছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভু এবং অভিনেতা নাগা চৈতন্য। তার পর থেকে একাধিক বার খবরের শিরোনাম দখল করেছেন ‘ফ্যামিলি ম্যান ২’-এর অভিনেত্রী। দেশের অন্যতম চর্চিত নায়িকাদের মধ্যে জায়গা করে নিয়েছিলেন তিনি। সেই অভিনেত্রীর একটি পুরনো সাক্ষাৎকার খুঁজে পেয়েছেন অভিনেত্রীর অনুরাগীরা।

খাবার, নাকি যৌন সম্পর্ক? সাক্ষাৎকারে এমনই প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন সামান্থা। এড়িয়ে যাননি প্রশ্ন। সামান্থার উত্তর, ‘‘বড়ই কঠিন প্রশ্ন! তবে হ্যাঁ আমি যে কোনও দিন উপোস করতে পারি। তাই যৌন সম্পর্ককেই বেছে নিলাম। বাদ দিলাম খাবারকে।’’ এই উত্তর দেওয়ার পরেই হাসিতে ফেটে পড়েন সামান্থা।

বিচ্ছেদের ঘোষণার পরে সামান্থার চরিত্র নিয়ে প্রভূত কাটাছেঁড়া চলেছে। বলা হয়েছে, সামান্থার বিবাহ-বহির্ভূত সম্পর্ক এবং গর্ভপাত করার সিদ্ধান্তই তাঁর এবং নাগা চৈতন্যের বিচ্ছেদের কারণ। আবার উল্টো দিকে এও বলা হয়, সামান্থা সন্তান চেয়েছিলেন। সেই সিদ্ধান্ত নিয়ে নানা ধরনের সমস্যা শুরু হয় যুগলের মধ্যে।

সে সময়ে নিজের অবস্থান স্পষ্ট করতে একটি বিবৃতি দিয়েছিলেন সামান্থা। সেখানে তিনি লিখেছিলেন, ‘বিবাহবিচ্ছেদ খুবই কষ্টদায়ক। আমাকে সামলে ওঠার সময় দেওয়া হয়নি। অনবরত ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। কিন্তু আমি কথা দিচ্ছি, এ ধরনের কথা বা অন্য কোনও কিছুই আমাকে ভাঙতে পারবে না।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Prabhu Naga Chaitanya South Indian Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE