Advertisement
১৮ মে ২০২৪
sushmita sen

Sushmita-Lalit: প্রেমে মজে সুস্মিতা-ললিত! মেয়ের সম্পর্ক নিয়ে কী বললেন বাবা সুবীর?

প্রাক্তন বিশ্বসুন্দরীর জীবনে নতুন প্রেম ললিত মোদী। এ নিয়ে এ বার মুখ খুললেন সুস্মিতা সেনের বাবা সুবীর সেন।

সুস্মিতার প্রেম নিয়ে মুখ খুললেন বাবা সুবীর সেন

সুস্মিতার প্রেম নিয়ে মুখ খুললেন বাবা সুবীর সেন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১৫:০২
Share: Save:

মেয়ে চুপ। মুখ খুললেন বাবা। সুস্মিতা সেন-ললিত মোদীর প্রেম নিয়ে বাবা সুবীর সেনের বক্তব্য, ‘‘আমার কাছে সুস্মিতার বিয়ে প্রসঙ্গে কোনও খবর নেই। সকালেও মেয়ের সঙ্গে কথা হয়েছে, কিন্তু কিছু বলেনি।’’ এর আগে শুক্রবার সকালে একই সুরে কথা বলেছেন সুস্মিতার ভাই রাজীব সেনও।

প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের জীবনে নতুন প্রেম। প্রাক্তন আইপিএল কর্তা ললিত মোদীর প্রেমে মজেছেন সুন্দরী। অকপটে সে কথা ঘোষণা করেছেন ললিত নিজেই। আগামী দিনে বিয়ের পিঁড়িতেও নাকি বসতে চলেছেন তাঁরা! বৃহস্পতিবার রাত থেকে এই খবরেই সরগরম গোটা দেশ।

তবে কি সেন বাড়িতে বাজতে চলেছে বিয়ের সানাই? সুস্মিতা-ললিতের প্রেম ও বিয়ের সম্ভাবনা নিয়ে যখন তোলপাড় বলিপাড়া, নায়িকার বাবার দাবি, তাঁর কিছু জানা নেই। বাংলা সংবাদমাধ্যমকে তিনি বলেন, “এই টুইটের বিষয়ে আমার কিছু জানা নেই। লুকানোর মতোও কোনও বিষয় নয়। আমি জানি ও বন্ধুদের সঙ্গে বিদেশে ছুটি কাটাচ্ছে।”

সুস্মিতার সঙ্গে প্রেমের কথা টুইটারে সগর্বে ঘোষণা করেন ললিত। আপাতত একে অপরের ভালবাসায় ডুবে দু’জনে, ছবি ভাগ করে সে কথাই জানিয়ে ছিলেন তিনি। বিয়ে না হোক, সুস্মিতার বাবা কি প্রেমের কথা আঁচ করেছিলেন? এ বারেও হতাশ করেছেন সুবীর। বলেছেন, “আমরা প্রতি দিন বাচ্চাদের নিয়ে কথা বলি। ললিত মোদী সম্পর্কে কিছু জানিই না। যদি বিয়ে করে, নিশ্চয়ই জানতে পারব। কিন্তু আদৌ ললিত ওঁর জীবনে আছে কি না, সেটাই আমি সঠিক ভাবে জানি না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sushmita sen lalit modi Bollywood Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE