Advertisement
২১ মে ২০২৪
Salman Khan

বাবা হতে আপত্তি নেই সলমনের, সন্তানের মা কে হবেন? ৫৭ বছরে নতুন কিছু ভাবছেন কি?

সলমন যে শিশুদের ভালবাসেন তা বিভিন্ন সময়ে বোঝা গিয়েছে। নিজের ঘরেও খেলে বেড়াক শিশুরা, এমনই চেয়েছেন অভিনেতা। ৫৭ বছরে পা দিয়েও কি বাবা হওয়ার স্বপ্ন বাঁচিয়ে রেখেছেন?

সলমনের মতে, শিশুরা পবিত্র। তাঁর জীবনও শিশুদের সাহচর্যে ভরে উঠুক, চান নায়ক। কিন্তু উপায় কী?

সলমনের মতে, শিশুরা পবিত্র। তাঁর জীবনও শিশুদের সাহচর্যে ভরে উঠুক, চান নায়ক। কিন্তু উপায় কী? ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ১০:৪৮
Share: Save:

জীবনের ৫৭তম বসন্ত উপভোগ করতে চলেছেন বলিউডের ‘চিরকুমার’ সলমন খান। ২৭ ডিসেম্বর, মঙ্গলবার, তাঁর জন্মদিনে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিলেন বলিউড সতীর্থরা। ‘ভাইজান’-এর জীবনে আসবেন কি নতুন নায়িকা? তা নিয়ে ফের জল্পনায় অনুরাগীরা। সলমন অবশ্য বাবা হতে আগ্রহী। সে কথা আগেও জানিয়েছেন। শুধু স্পষ্ট করে দেন, কোনও মহিলাকে জীবনসঙ্গিনী হিসাবে চান না।

সলমন যে শিশুদের ভালবাসেন তা বিভিন্ন সময়ে বোঝা গিয়েছে। বোন অর্পিতা খানের দুই ছেলেমেয়ে আহিল এবং আয়াত তাঁর চোখের মণি। তাঁর অভিনীত ছবিতেও শিশুশিল্পীদের সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে ফেলেন অনায়াসে। বাচ্চারাও ‘সল্লু আঙ্কল’কে ভালবেসে ফেলে। চলতি বছর সলমনের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল, যেখানে ‘আল্লা দুহাই হ্যায়’ এবং ‘রেস ৩’-এর গানে বাচ্চাদের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল তাঁকে।

সলমনের মতে শিশুরা পবিত্র। তাঁর জীবনও শিশুদের সাহচর্যে ভরে উঠুক, চান নায়ক। কিন্তু উপায় কী? বিয়ে তো করতেই চান না। এ দিকে বাবা হওয়ার শখ ষোলো আনা! এক সাক্ষাৎকারে হাসতে হাসতে বলেন, “আমি সন্তান চাই। কিন্তু সন্তান থাকলে মা-ও তো থাকবে! আমি কোনও মা চাই না। এ দিকে মায়েদের দেখাশোনা করার মানুষ প্রয়োজন হয়। তাই আমি একটা গোটা গ্রামের দায়িত্ব নিয়েছি। সবার জন্যই ভাল হল এতে। আমারও সন্তানের অভাব নেই, মায়েরাও একা নন আর।” ‘সিঙ্গল ফাদার’ হতে চান কি? তা অবশ্য জানা যায়নি।

বহু সম্পর্কে থেকেছেন সলমন। ১৯৯১ সাল থেকে ১৯৯৯ সাল অবধি প্রেম করেছেন অভিনেত্রী সোমি আলির সঙ্গে। কানাঘুষো শোনা যায়, আরও অনেক অভিনেত্রী তাঁর কাছাকাছি এসেছিলেন। তালিকায় নাম রয়েছে মডেল-তারকা সঙ্গীতা বিজলানি, অভিনেত্রী ঐশ্বর্যা রাই এবং ক্যাটরিনা কইফের। এর পর নাম জড়িয়েছিল শেহনাজ় গিলের সঙ্গে। বলিউডে তাঁর অভিষেক হয়েছে সলমনের জন্যই।বর্তমানে মডেল-তারকা লুলিয়া ভন্তুরের সঙ্গে সলমনের সম্পর্ক নিয়ে গুজব ছড়িয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Daddy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE