Advertisement
০৬ মে ২০২৪
Sanjay Dutt

সঞ্জয়ের নামে ৭২ কোটি টাকার সম্পত্তি লিখে প্রয়াত হন সেই অনুরাগী, তার পর?

ভক্তরা অনেক সময়েই প্রিয় অভিনেতাকে উপহার দিতে চান। কিন্তু তাই বলে এই কাণ্ড হবে! ভাবতে পারেননি সঞ্জয়।

মৃত্যুর আগে এক মহিলা অনুরাগী তাঁর স্থাবর-অস্থাবর সমস্ত সম্পত্তি উইল করে গিয়েছিলেন সঞ্জয়কে। কী করলেন তার পর?

মৃত্যুর আগে এক মহিলা অনুরাগী তাঁর স্থাবর-অস্থাবর সমস্ত সম্পত্তি উইল করে গিয়েছিলেন সঞ্জয়কে। কী করলেন তার পর? -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ২১:১৭
Share: Save:

অনুরাগীদের আবদার অনেক সময়েই মেটান তারকারা। তবে অনুরাগীদের ‘বাড়াবাড়ি’তে কখনও কখনও অপ্রস্তুত হয়ে পড়তেও দেখা যায় অভিনেতাদের। সেই হাল হয়েছিল সঞ্জয় দত্তেরও।

মৃত্যুর আগে এক মহিলা অনুরাগী তাঁর স্থাবর-অস্থাবর সমস্ত সম্পত্তি উইল করে গিয়েছিলেন সঞ্জয়কে। সে নিয়ে চরম বিপাকে পড়েছিলেন ‘মুন্নাভাই’। কী করলেন তার পর?

২০১৮ সাল। হঠাৎ থানা থেকে ফোন পেয়েছিলেন সঞ্জয়। পুলিশ তাঁকে জানায়, নিশা পাতিল নামের এক মহিলা ১৪ দিন আগে প্রয়াত হয়েছেন। সঞ্জয়ের নামে লিখে রেখে গিয়েছেন ৭২ কোটি টাকার সম্পত্তি।

সেই শুনে হতভম্ব অভিনেতা। স্পষ্ট করে দিয়েছিলেন, সব সম্পত্তি মৃতার পরিবারকেই দেওয়া উচিত। যদিও ব্যাঙ্ক থেকে জানানো হয়, নমিনি হিসাবে সঞ্জয় দত্তের নামই উল্লেখ করা হয়েছে। তাঁর পালি হিলের বাসভবনও ব্যাঙ্ক ডিটেলসে রয়েছে। এর পর কী করলেন সঞ্জয়?তিনি বলেন, “আমাদের মতো অভিনেতার নামে লোকে সন্তানের নাম রাখেন, রাস্তায় পিছু নেন, উপহারও পাঠান। কিন্তু এই ঘটনা আমাকে হতবাক করেছে। আমি নিশাকে চিনি না। কিন্তু তিনি যা করেছেন তার পর আমি বাক্যহারা। সম্পত্তির এক কণাও আমি দাবি করব না।”

এর পর আইনজীবীরা যোগাযোগ করলেও সঞ্জয় একই কথা বলেন। শেষমেশ মধ্যস্থতা করতে চেয়ে বলেন, “সম্পত্তির অধিকার যাতে পরিবার পায় তার জন্য আমি যে কোনও আইনি পথে হাঁটতে রাজি আছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanjay Dutt fan Property
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE