Advertisement
০৬ মে ২০২৪
Ira-Nupur Reception

সংসারে অশান্তি! ইরার রিসেপশনে কী কারণে এলেন না আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ?

ইরার আইনি বিয়ের দিন কিরণের গালে স্নেহের চুম্বন দেন আমির। তবু রিসেপশনে কী কারণে অনুপস্থিত কিরণ?

(বাঁ দিকে) ইরা-নূপুর। (ডান দিকে) কিরণ রাও।

(বাঁ দিকে) ইরা-নূপুর। (ডান দিকে) কিরণ রাও। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৪ ১৪:১৩
Share: Save:

আমির খানের কন্যা ইরা খানের জন্য ২০২৪ সালের সূচনা আর পাঁচটা বছরের চেয়ে কিছুটা আলাদা। বছরটা শুরু হল খান পরিবারে বিয়ের অনুষ্ঠান দিয়ে। আমিরের একমাত্র কন্যা ইরার বিয়ে। আমিরের প্রথম স্ত্রী রিনা দত্ত, তাঁর সঙ্গে ১৬ বছরের সম্পর্কের পর বিচ্ছেদের পথে হাঁটেন আমির। তাঁদের দুই সন্তান জুনেইদ ও ইরা বেড়ে ওঠেন রিনার কাছেই। রিনার সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পরে ২০০৫ সালে ‘লগান’ ছবির সহকারী পরিচালক কিরণ রাওকে বিয়ে করেন আমির। সেই সম্পর্কে চিড় ধরে প্রায় ১৫ বছর পরে। ২০২১ সালে বিচ্ছেদ ঘোষণা করেন আমির ও কিরণ। দু’বার বিয়ে করেছেন আমির, দু’বারই ভেঙেছে বিয়ে। যদিও দুই প্রাক্তনের সঙ্গে সুসম্পর্ক তাঁর। পরিবারের মতোই থাকেন তাঁরা। কিরণের প্রতি নিজে ভালবাসার কথা বরাবরই বলে এসেছে আমির। মেয়ের আইনি বিয়ের দিন কিরণের গালে স্নেহের চুম্বন দেন আমির। তবু রিসেপশনে কী কারণে অনুপস্থিত কিরণ? জবাব দিলেন আমির।

কিরণের সঙ্গে সম্পর্ক ভেঙেছে আমিরের তবে ছেলে আজাদকে বড় করার দায়িত্ব একসঙ্গেই পালন করেছেন। আমিরের প্রযোজনা সংস্থার কাজ সামলান কিরণই। বিয়ের সম্পর্ক টেকেনি বটে, তবে তাতে একে অপরের প্রতি শ্রদ্ধা, সম্মান এবং ভালবাসা কমে যায়নি। এমন কথা বার বার বলেছেন আমির। তিনি যে এমন কথা স্রেফ বলার জন্য বলেননি, তার প্রমাণ মিলল তাঁর মেয়ে ইরার বিয়েতেই। অভিনেতার মেয়ের বিয়ের সব ক’টি অনুষ্ঠানে দেখা গিয়েছে কিরণকে। শুধু তাই নয়, উদয়পুরে বিয়ের অনুষ্ঠান নূপুর-ইরার জন্য বিশেষ গান গেয়েছিলেন কিরণ। সেই ছবি এবং ভিডিয়ো এখন ভাইরাল সমাজমাধ্যমের পাতায়। তবে মুম্বইয়ের অনুষ্ঠানে দেখা পাওয়া গেল না কিরণ যদিও ছেলে আজাদ সর্বক্ষণই ছিল বাবার সঙ্গে। কেন ইরার মুম্বই রিসেপশনে এলেন না কিরণ? তা হলে কি বিয়ের অনুষ্ঠানের মাঝেই অশান্তি খান পরিবারে? কথা ওঠার আগেই আমির জানান, কিরণের শরীর খারাপ, সে কারণে আসতে পারেননি। তবে কিরণের পরিচালিত সিনেমা ‘লাপাতা লেডিজ়’-এর অভিনেতাদের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দেন আমির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE