Advertisement
০২ জুন ২০২৪
Dimple Kapadia

Dimple Kapadia: রাজেশের ধমকানি জুটেছিল! কেন হাতজোড় করে ক্ষমা চেয়েছিলেন? জানালেন ডিম্পল

রাজেশ-ঘরনি জানিয়েছেন, সে সময় এস এ চন্দ্রশেখরের পরিচালনায় ‘জয় শিব শঙ্কর’ ছবির কাজ চলছিল।১৯৯০ সাল। রাজেশ তখন বেশ অসুস্থ। তবে সে অবস্থাতেও রাজেশকে মিডিয়ার সামনে আসতে হবে। 

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ মে ২০২২ ১৮:৩০
Share: Save:

বলিউডি পর্দায় এক সময় দখলদারি ছিল না অমিতাভ বচ্চনের। সে সময় সুপারস্টার বলতে রাজেশ খন্নার নামই করতেন অনেকে। ঘাড় কাত করে তাঁর তাকানো, ছোট্ট হাসি অথবা সংলাপ বলার কায়দা— এককালে সবেতেই মুগ্ধতা ছড়িয়েছেন রাজেশ। তা বলিউডের সেই সুপারস্টারকেই কিনা পরামর্শ দিতে গিয়েছিলেন স্ত্রী ডিম্পল— কেমন করে তাকালে রাজেশকে ভাল দেখাবে। এমন ‘দুঃসাহস’ দেখিয়ে নাকি হাতজোড় করে ক্ষমা চাইতে হয়েছিল তাঁকে।


কোন দিকে মুখ ঘোরালে রাজেশকে দেখতে ভাল লাগবে, তা-ই নাকি তাঁকে শেখাতে গিয়েছিলেন ডিম্পল। ২০১৩ সালে একটি ওয়েবসাইটে সে কথা খোলসা করেছিলেন তিনি।
রাজেশ-ঘরনি জানিয়েছেন, সে সময় এস এ চন্দ্রশেখরের পরিচালনায় ‘জয় শিব শঙ্কর’ ছবির কাজ চলছিল। সালটা ১৯৯০। রাজেশ তখন বেশ অসুস্থ। তবে সে অবস্থায় রাজেশকে মিডিয়ার সামনে আসতে হবে। ডিম্পল বলেন, ‘‘ওই ছবির শ্যুটিংয়ের সময় এক বার বেশ অসুস্থ হয়ে পড়েছিলেন কাকাজি (রাজেশের ডাকনাম)। সে সময় ওঁকে দিনে এক বার ব্যালকনিতে এসে মিডিয়ার লোকজনের দিকে হাত নাড়তে হত। ওঁর হাতে একটা শাল আর রোদচশমা দিয়ে নরম করে বলেছিলাম, ‘কাকাজি, বাইরে গিয়ে সোজাসুজি তাকিও না। তোমাকে সাইড প্রোফাইলে ভাল দেখায়।’ ব্যস্‌! তাতেই নাকি চটে লাল রাজেশ। সটান ঘুরে ডিম্পলকে নাকি বলেছিলেন, ‘‘এখন তুমি আমাকে শেখাবে?’’ ডিম্পল বলে চলেন, ‘‘ভয়ে এত সিঁটিয়ে গিয়েছিলাম, হাতজোড় করে ক্ষমা চেয়েছিলাম। উফ্‌! এক জন তারকা বটে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE