Advertisement
০২ মে ২০২৪
Bollywood Scoop

রোজ চেপে ধরতেন কঙ্গনাকে, কেরিয়ারে সাফল্য পেতে সেই বিকাশের শরণাপন্ন হলেন বলিউডের ‘কুইন’

এক সময় ‘কুইন’-এর পরিচালক বিকাশ বহালের নামে যৌন হেনস্থার অভিযোগ আনেন অভিনেত্রী কঙ্গনা। ফের নাকি একসঙ্গে কাজ করতে চলেছেন তাঁরা!

why Vikas Bahl will make queen 2 only with Kangana Ranaut

(বাঁ দিকে) কঙ্গনা রানাউত। পরিচালক বিকাশ বহাল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৩ ১৭:২০
Share: Save:

২০১৪ সালে মুক্তি পায় বিকাশ বহাল পরিচালিত ছবি ‘কুইন’। সেই সময় বক্স অফিসের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছিল কঙ্গনা রানাউত অভিনীত এই ছবি। এই ছবি বাণিজ্যিক ভাবে সফল নারীকেন্দ্রিক ছবির অন্যতম পথপ্রদর্শক। সেই ছবির সাফল্যের পর রাতরাতি বাজারদর বেড়ে যায় কঙ্গনার। বলিউডের পয়লা নম্বর অভিনেত্রীদের মধ্যে গণ্য হতে শুরু করে তাঁর নাম। কিন্তু ছবি হিট হতেই পরিচালক বিকাশের নামে যৌন হেনস্থার অভিযোগ আনেন অভিনেত্রী। কঙ্গনা সেই সময় বলেন ‘‘যখনই আমার সঙ্গে ওঁর দেখা হত, চেপে জড়িয়ে ধরত আমাকে বিকাশ। এমনকি, আমার চুলের গন্ধও শুঁকতে শুরু করে দিত। তা-ও আমরা দু’জন দু’জনকে হাগ করতাম। ও আমার ঘাড়ে মুখ গুঁজত। ও রকম জোর করে আলিঙ্গন থেকে নিজেকে বার করে আনতে খুবই অসুবিধা হত।’’ এ বার নাকি ‘কুইন ২’ বানাতে চলেছেন বিকাশ, কঙ্গনাই নাকি মুখ্য চরিত্রে।

সেই ঘটনার প্রায় বছর আটেক পার করে গিয়েছে। কঙ্গনা এখন পুরোদস্তুর প্রযোজক। যদিও ছবি হিট হচ্ছে না। শুধু কঙ্গনা নয়, একাধিক অভিনেত্রী বিকাশের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনায় পরিচালকের কেরিয়ার নিম্নমুখী। এ বার দুজনেই দু’জনের কেরিয়ার বাঁচাতে তিক্ততা ভুলে হাত ধরা ধরি করতে চলেছেন। অন্তত তেমনই ইঙ্গিত দিলেন বিকাশ। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিকাশ জানান তিনি ‘কুইন’-এর সিক্যুয়াল বানাতে আগ্রহী। বিকাশ বলেন, ‘‘আমি প্রতি দিন সকালে উঠেই ভাবি ‘কুইন ২’ বানাব। আশা করছি, খুব শীঘ্রই ঘোষণা করব।’’ পাশপাশি বিকাশ এ-ও জানান, কুইন ২ করলে কঙ্গনাই থাকবেন মুখ্যচরিত্রেই। বিকাশের কথায়, ‘‘কঙ্গনা এক জন দারুণ অভিনেত্রী। ওকে ছাড়া এই চরিত্র অসম্ভব।’’ যদিও অভিনেত্রীর তরফে কোনও সবুজ সঙ্কেত এখনও মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE