Advertisement
১৬ মে ২০২৪
Ranbir Kapoor-Alia Bhatt

সোমবার সারা দিন রামমন্দিরেই ছিলেন রণবীর-আলিয়ারা, তবু ‘রামলালা’র দর্শনে বাধা!

রামমন্দিরে প্রবেশের আমন্ত্রণ থাকা সত্ত্বেও মন্দির চত্বরে প্রবেশে বাধা পেতে হয় রণবীর-আলিয়াদের।

(বাঁ দিকে) রণবীর কপূর (ডান দিকে) আলিয়া ভট্ট।

(বাঁ দিকে) রণবীর কপূর (ডান দিকে) আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ১৩:২৭
Share: Save:

নতুন বছর শুরু হওয়ার পর থেকেই ২২ জানুয়ারির অপেক্ষায় দিন গুনছিলেন দেশের রামভক্তেরা। সোমবার অযোধ্যায় উদ্বোধন হয়েছে নবনির্মিত রামমন্দির। রামলালার ‘প্রাণপ্রতিষ্ঠা’ উপলক্ষে অযোধ্যায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভিড় জমিয়েছেন হাজার হাজার ভক্ত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে উদ্বোধন হয়েছে রামমন্দিরের। ‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠানে আমন্ত্রিতের তালিকায় ছিলেন বিনোদন জগতের তাবড় তারকারা। উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, রজনীকান্ত, কঙ্গনা রানাউত, অনুপম খেরের মতো অভিনেতারা। ছিলেন আলিয়া ভট্ট, রণবীর কপূর, ক্যাটরিনা কইফ, ভিকি কৌশল, আয়ুষ্মান খুরানা, রাজকুমার হিরানি, রোহিত শেট্টিও। একটি ভিডিয়ো সোমবার থেকে ঘুরছে সমাজমাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে একগুচ্ছ বলিউড তারকাকে মন্দির চত্বরে ঢুকতে দেওয়া হচ্ছে না। আমন্ত্রণ থাকা সত্ত্বেও মন্দিরে প্রবেশে কেন বাধা পেতে হয় তারকাদের?

সোমবার সকালেই মুম্বই বিমানবন্দরে দেখা মিলেছিল আলিয়া, রণবীর, ক্যাটরিনা ও ভিকির। ‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠান অংশগ্রহণ করার জন্য মুম্বই থেকেই সাজগোজ করে অযোধ্যার উদ্দেশে রওনা দেন তাঁরা। সেখানে গিয়ে একই গাড়িতে নিজেদের বর্তমান স্ত্রী ও স্বামীর সঙ্গে ঘুরতে দেখা যায় রণবীর ও ক্যাটরিনাকে। সেই রবিবার মধ্যরাতে অযোধ্যার উদ্দেশে বেরিয়েছিলেন, ফিরেছেন সোমবার রাতে। প্রায় গোটা দিনই মন্দির চত্বরে কাটিয়েছেন তারকারা। তবু প্রথম বার মন্দিরে ঢুকতে বাধা পেতে হয়। কারণ, রামমন্দিরে পৌঁছে ভুল গেটের সামনে চলে গিয়েছিলেন তাঁরা। তাই আমন্ত্রণ থাকা সত্ত্বেও প্রবেশে বাধা দেওয়া হয় তাঁদের। সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে রণবীর-আলিয়ারা ভুল দরজার সামনে দাঁড়িয়ে। তাই প্রাথমিক ভাবে তাঁদের সেখানে প্রবেশে বাধা দেওয়া হয়। পরে নিরাপত্তারক্ষী ভুল ধরিয়ে দিতে নিজেদের ভুল বুঝতে পেরে, তৎক্ষণাৎ সঠিক গেটের কাছে পৌঁছে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE