Advertisement
১৬ মে ২০২৪
Shah Rukh Khan

Shah Rukh Khan-Juhi Chawla: ফের পর্দায় ফিরবে শাহরুখ-জুহি জুটি? কী বললেন ‘কিরণ’

অতীতে ‘ইয়েস বস’, ‘ডুপ্লিকেট’, ‘ডর’-এর মতো একাধিক ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন শাহরুখ-জুহি। প্রত্যেকটি ছবিই বক্স অফিসে সফল।

শাহরুখ-জুহির বন্ধুত্ব দেখার মতো।

শাহরুখ-জুহির বন্ধুত্ব দেখার মতো।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ মার্চ ২০২২ ২০:০৬
Share: Save:

পর্দায় তাঁদের রসায়ন নিয়ে নতুন করে কিছু বলতে হয় না। পর্দার পিছনেও দু’জনের বন্ধুত্ব দেখার মতো। শাহরুখ খান এবং জুহি চাওলা। একসঙ্গে কি ফের ছবি করবেন তাঁরা? সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী।

খানিক মজার সুরে জুহি বলেন, “আমি তো আশা করছি আমরা একসঙ্গে ছবি করব। এই একই প্রশ্ন শাহরুখকেও কেন করা হচ্ছে না? পরের বার ওর সঙ্গে দেখা হলে এই প্রশ্নটা করবেন।”

অতীতে ‘ইয়েস বস’, ‘ডুপ্লিকেট’, ‘ডর’-এর মতো একাধিক ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন শাহরুখ-জুহি। প্রত্যেকটি ছবিই বক্স অফিসে সফল। শুধু বলিউডেই নয়, ক্রিকেটেও একে অপরের সঙ্গী তাঁরা। কলকাতা নাইট রাইডার্সের মালিকানা রয়েছে তাঁদের হাতে। শাহরুখের পরিবারের সঙ্গেও জুহির বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। কিং খানের পুত্র আরিয়ান খানের জন্মদিনে তাঁকে ৫০০ টি চারাগাছও উপহার দিয়েছিলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Juhi Chawla Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE