Advertisement
০৬ মে ২০২৪
Tollywood Actor

বিখ্যাত পরিবারের পুত্র তিনি, চিনতে পারছেন মেয়ের সাজে টলিপাড়ার অভিনেতাকে?

এই মুহূর্তে বাংলা সিরিয়ালের অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি। তাঁর ঝুলিতে একের পর এক হিট সিরিয়াল। নায়কের ছোটবেলার ছবি দেখে অনেকে চিনতেই পারলেন না।

Would you be able to recognise this Tollywood actor of Tollywood

চিনতে পারছেন অভিনেতাকে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ১৬:৫৭
Share: Save:

পরনে ঘিয়ে রঙের ফ্রক। মাথায় রুমাল বাঁধা। খুদেটিকে চিনতে পারছেন? তিনি এই মুহূর্তে সিরিয়াল পাড়ার অন্যতম চর্চিত অভিনেতা। বেশ কিছু ওয়েব সিরিজ়ে অভিনয় করছেন অভিনেতা। সমাজমাধ্যমের পাতায়ও বেশ সক্রিয় তিনি। নায়কের স্ত্রীকে নিয়ে দর্শকমহলে চর্চার শেষ নেই। তাঁরা দু’জনেই স্বাস্থ্য সচেতন। পরিবার সূত্রে অভিনয়ের ধারা বজায় রেখেছেন তিনি। এ বার কি আন্দাজ করতে পারছেন, কার কথা বলা হচ্ছে? দাঁড়িয়ে থাকা এই খুদেটি হলেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। দীপাবলির মরসুমে ছোটবেলায় ফিরে গেলেন অভিনেতা।

উত্তমকুমারের নাতি বলে ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচয়। এ ছাড়াও ধীরে ধীরে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন তিনি। প্রধানত সিরিয়ালেই বেশি দেখা যায় গৌরবকে। তাঁরা তিন ভাইবোন। এক দিদি আর এক বোন। ছোটবেলার ছবি পোস্ট করে গৌরব লেখেন, “কারণ, আমার দিদি একটা বোন চেয়েছিল।” ছোটবেলায় অনেকেই তাঁদের পুত্রসন্তানকে মেয়ের মতো সাজান। গৌরবের ছোটবেলাও যে আর পাঁচজনের থেকে আলাদা ছিল না সেটা বোঝা গেল তাঁর ইনস্টাগ্রাম পোস্টেই। তবে তাঁর এই ছোটবেলার ছবি দেখে হাসির স্টিকার পোস্ট করেছেন অনেকেই। তার মধ্যে রয়েছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীও।

উল্লেখ্য, এই মুহূর্তে গৌরবকে দর্শক দেখছেন ‘গাঁটছড়া’ সিরিয়ালে। প্রায় দু’বছর হতে চলল সম্প্রচারিত হচ্ছে এই সিরিয়াল। নায়িকা শোলাঙ্কি রায়ের চরিত্র শেষ হওয়ার পর একাই টেনে নিয়ে গিয়েছেন গৌরব। তবে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই শেষ হতে চলেছে এই সিরিয়াল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE