Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sports News

গুজরাত লায়ন্সে যোগ দিলেন নিলামে দল না পাওয়া ইরফান

শেষ পর্যন্ত আইপিএল-এ দল পেলেন ইরফান পাঠান। ডোয়েন ব্রাভোর জায়গায় তাঁকে দলে নিল গুজরাত লায়ন্স। রবিবারই ডোয়েন ব্রাভো চোটের জন্য এই আইপিএল থেকে ছিটকে গিয়েছেন।

ইরফান পাঠান। ছবি: সংগৃহীত।

ইরফান পাঠান। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০১৭ ১৬:৫৯
Share: Save:

শেষ পর্যন্ত আইপিএল-এ দল পেলেন ইরফান পাঠান। ডোয়েন ব্রাভোর জায়গায় তাঁকে দলে নিল গুজরাত লায়ন্স। রবিবারই ডোয়েন ব্রাভো চোটের জন্য এই আইপিএল থেকে ছিটকে গিয়েছেন। মঙ্গলবার তাঁর পরিবর্ত হিসেবে ইরফান পাঠানের নাম ঘোষণা করে দিল গুজরাত লায়ন্স। ভারতীয় দলের এই অল-রাউন্ডার এক সময় সব থেকে জনপ্রিয় ছিলেন। কিন্তু হঠাৎই চিটকে যান সেই লাইম লাইট থেকে। বাদ পড়েন ভারতীয় দল থেকেও। এর পর আইপিএল খেললেও এই মরসুমে নিলামে কোনও ফ্র্যাঞ্চাইজি তাঁকে দলে নেয়নি। হতাশ হয়ে পড়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত সেই হতাশা কাটল।

আরও খবর: ডোপ টেস্টে ধরা পড়লেন ভারতীয় ফুটবলের সেরা গোলকিপার সুব্রত পাল

বাঁ হ্যামস্ট্রিংয়ের চোট সারিয়ে পুরোপুরি ফিরতে পারেননি ব্রাভো। তাই ফিরে যেতে হয়েছে দেশে। এই মুহূর্তে আট দলের মধ্যে সাত নম্বরে রয়েছে গুজরাত লায়ন্স। গত ন’টি আইপিএল-এ ১০২টি ম্যাচ খেলেছেন ইরফান। নিলামে ইরফানের বেস প্রাইজ ছিল ৫০ লাখ। ইশান্ত শর্মার মতো সেই সময় দল পাননি তিনিও। ইশান্তকে পরে দলে নেয় কিংস একাদশ পঞ্জাব। আইপিএল-এ ইরফান ৮০টি উইকেট নিয়েছেন। করেছেন ১১৩৭ রান। পাঁচটি ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেছেন ইরফান। তার মধ্যে রয়েছে, পঞ্জাব, দিল্লি, চেন্নাই, হায়দরাবাদ ও পুণে। এ বার সেই তালিকায় যুক্ত হল গুজরাতের নামও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE